হোম রাজনীতি সরকার বিদেশিদের অভিনন্দনের চিঠি খুঁজছে: ডা. জাহিদ

সরকার বিদেশিদের অভিনন্দনের চিঠি খুঁজছে: ডা. জাহিদ

কর্তৃক Editor
০ মন্তব্য 85 ভিউজ

রাজনীতি ডেস্ক:

বর্তমান সরকার বিদেশিদের অভিনন্দনের চিঠি খুঁজছে-এমন মন্তব্য করেছেন বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের আহ্বায়ক অধ্যাপক ডা.এ জেড এম জাহিদ হোসেন।

শনিবার (২০ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বিএনপির এ নেতা বলেন, ৭ জানুয়ারিতে দেশের বেশির ভাগ মানুষ ভোট দিতে যায় নাই, ভোট দিতে না গিয়ে তারা প্রতিবাদ করেছেন।

তিনি আরও বলেন, বাংলাদেশের নির্বাচন ও সার্বভৌমত্ব নিয়ে অনেক বার খেলা হয়েছে। এদেশের মানুষের মতামতের কোনো মূল্য নাই, আবার মতামত জানানোর কোনো সুযোগ নাই।

এ সরকারের পতনই আমাদের মূল লক্ষ্য। সরকারের পতন আন্দোলনে বিএনপিসহ প্রায় ৬৪টি দল যুগপৎ আন্দোলনে আছে বলেও জানান তিনি।

এ সময় বর্তমান সরকারের সমালোচনা করে বিএনপির এ নেতা বলেন, বিদেশিদের চিঠি খুঁজছে তারা, অভিনন্দন পাওয়ার জন্য। আরে অভিনন্দন তো জানাবে, দেশের মানুষ। আর তারা বিদেশিদের অভিনন্দন আশায় বসে আছে। আওয়ামী লীগ ভোট ডাকাতি ও ভোটের বাক্স ভরার রাজনীতির সঙ্গে বহু আগে থেকেই জড়িত। তারা শুধু নিজেরটাই বোঝে, দেশের জনগণেরটা বোঝে না।

আজকে যারা বলছে, বিএনপি শেষ হয়ে গেয়েছি, বিএনপি নাকি কেয়ামত পর্যন্ত ক্ষমতায় আসতে পারবে না। তাদের বলছি, বিএনপি শেষ হয়ে যায় নাই। বিএনপি এখনো রাজপথে আছে থাকবে বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, প্রজাতন্ত্রের কর্মচারীরা সরকারের দলীয় কর্মচারীতে রূপান্তরিত হয়েছে। আজকে যাদের জনগণের পক্ষে দায়িত্ব পালন করার কথা ছিল, তারা সরকারের দলীয় কর্মচারিতে পরিণত হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন