হোম খুলনাসাতক্ষীরা দেবহাটায় ডা. রুহুল হকের পক্ষে অব্যহত প্রচারণায় শাওন

দেবহাটা প্রতিনিধি:

৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাতক্ষীরা-০৩ (দেবহাটা, আশাশুনি ও কালীগঞ্জ আংশিক) আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হকের পক্ষে দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওনের নেতৃত্বে ব্যপক প্রচারাভিযান অব্যহত রয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) দেবহাটা উপজেলার সখিপুর মোড়, চাঁদপুর মোড়, গাজীরহাট বাজারে প্রচারাভিযানের অংশ হিসেবে ব্যবসায়ী ও সাধারণ ভোটারদের সাথে মতবিনিময় ও ডা. রুহুল হক এমপির পক্ষে নৌকা প্রতিকের লিফলেট বিতরণ করেন তিনি।

বিগত সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র জনসম্মুখে তুলে ধরে প্রচারাভিযানে আগামী ৭ জানুয়ারি নৌকা প্রতিকে ভোট দিয়ে জেলার উন্নয়নের রূপকার অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপিকে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত করতে সকলের প্রতি আহবান জানানো হয়।

প্রচারাভিযানে নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন সাহেব আলী, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক মোমিনুর রহমান সহ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ ও ছাত্রলীগ-যুবলীগের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওনের নেতৃত্বে উপজেলার প্রত্যেকটি মোড়ে মোড়ে ও জনগুরুত্বপূর্ণ স্থান সমূহে নৌকার মাঝি অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপির পক্ষে নৌকা প্রতিকের এ প্রচারাভিযান অব্যহত রয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন