হোম রাজনীতি আওয়ামী লীগ নিয়ে কটূক্তি করলে ভালো হবে না, শাহজাহান ওমরের হুঁশিয়ারি

রাজনীতি ডেস্ক:

যারা আওয়ামী লীগ ও নেতাকর্মীদের কটূক্তি করবে তাদের ফলাফল ভালো হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন ঝালকাঠি-১ আসনের নৌকার নয়া মাঝি শাহজাহান ওমর।

বিএনপি থেকে সদ্য আওয়ামী লীগে যোগ দেয়া এই নেতা বলেন, ‘আমি যখন আওয়ামী লীগে জয়েন করেছি, তখন এখানে বিরোধী দল থাকবে না। বরিশাল বিভাগে বিএনপি থাকবে না। জননেত্রী শেখ হাসিনা আমার প্রতি আস্থা রেখেছেন।’

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে ঝালকাঠির রাজাপুরের কানুদাশকাঠী এলাকায় ঝালকাঠি-১ আসনের আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শাহজাহান ওমর বলেন, ‘আমি অলরেডি কাঁঠালিয়ার বিএনপির সবাই জয়েন করিয়েছি। রাজাপুরের কয়েকজন নাবালক নেতাকর্মী ছাড়া সবাই যোগ দিয়েছে।’

নৌকা প্রতীকের মনোনয়ন বঞ্চিত ঝালকাঠি-১ আসনের আওয়ামী লীগের টানা তৃতীয় বারের সংসদ সদস্য বজলুল হক হারুণ রাজাপুর উপজেলার কানুদাশকাঠী গ্রামে নিজ বাড়ির মাঠে এ মতবিনিয়ম সভার আয়োজন করে। অনুষ্ঠানে নির্বাচনী এলাকা রাজাপুর ও কাঁঠালিয়ার সহস্রাধিক আওয়ামী লীগ নেতা এবং শাহজাহান ওমরের অনুসারীরা উপস্থিত ছিলেন। আসনটিতে প্রধানমন্ত্রীর মনোনীত নৌকার এ নতুন প্রার্থীকে স্বাগত জানান এবং তার পক্ষে সবাইকে কাজ করার আহ্বান জানান।

বজলুল হক হারুণ শাহজাহান ওমরকে সমর্থন দিয়ে নিয়ে মতবিনিময় সভা করা নৌকার পালে নতুন জোয়ার লাগল বলে সাধারণ ভোটাররা বলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন