হোম খুলনাসাতক্ষীরা দেবহাটায় ডা. রুহুল হকের পক্ষে শাওনের নেতৃত্বে ব্যপক প্রচারাভিযান

দেবহাটা প্রতিনিধি:

৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাতক্ষীরা-০৩ (দেবহাটা, আশাশুনি ও কালীগঞ্জ আংশিক) আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হকের পক্ষে দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওনের নেতৃত্বে ব্যপক প্রচারাভিযান অব্যহত রয়েছে।

শনিবার (২৩ ডিসেম্বর) সকাল থেকে রাত পর্যন্ত দেবহাটা উপজেলার কুলিয়া, বহেরা, পুষ্পকাটি, সেকেন্দ্রা, পারুলিয়া, সখিপুর বাজার, পাঁচপোতা মোড় ও টাউনশ্রীপুর বাজারে প্রচারাভিযানের অংশ হিসেবে ব্যবসায়ী ও সাধারণ ভোটারদের সাথে মতবিনিময় ও ডা. রুহুল হক এমপির পক্ষে নৌকা প্রতিকের লিফলেট বিতরণ করা হয়।

গেল প্রায় ১৫ বছরে দেশব্যপী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র জনসম্মুখে তুলে ধরে প্রচারাভিযানে আগামী ৭ জানুয়ারি নৌকা প্রতিকে ভোট দিয়ে জেলার উন্নয়নের রূপকার অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপিকে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত করতে সকলের প্রতি আহবান জানান নেতৃবৃন্দরা।

প্রচারাভিযানে দেবহাটা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর গাজি, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, কুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিধান চন্দ্র বর্মন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিজয় ঘোষ, প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, বর্তমান কার্যনির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক মোমিনুর রহমান, প্রেসক্লাবের সদস্য সাংবাদিক এসএম নাসির উদ্দীন ও কবির হোসেন, কুলিয়া ইউনিয়ন যুবলীগ নেতা আফজাল হোসেন, সদর ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইমরান হোসেন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওনের নেতৃত্বে উপজেলার প্রত্যেকটি মোড়ে মোড়ে ও জনগুরুত্বপূর্ণ স্থান সমূহে নৌকার মাঝি অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপির পক্ষে নৌকা প্রতিকের এ প্রচারাভিযান অব্যহত রয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন