হোম বরিশালঝালকাঠি ঝালকাঠির নলছিটিতে বাস-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষ নিহত ৩

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটিতে বাস-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে জিরোপয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মুরাদ আলী নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা বেপারি পরিবহন নামে একটি বাসের সঙ্গে বাকেরগঞ্জ থেকে আসা মাহেন্দ্র (সিএনজি) মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে দুইজন নিহত ও বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে একজন নিহত হন।
নিহতরা হলেন,বরিশালের কাউনিয়া এলাকার খোকন খানের ছেলে মাহিন্দ্রা চালক জসিম খান, নলছিটি উপজেলার পূর্ব কামদেবপুর এলাকায় আজিজ খানের ছেলে রাজিব খান ও নলবুনিয়া এলাকার জাহিদুল ইসলামের স্ত্রী সুরভী খানম।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মুরাদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছি। গাড়ি ও মরদেহ আমাদের হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রীয়াধীন।

নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নজরুল ইসলাম বলেন, আহত ও নিহতদের মধ্যে যাদের বাড়ি নলছিটিতে তাদের জেলা প্রশাসনের পক্ষ থেকে বিধি মোতাবেক আর্থিক সহয়তা করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন