হোম চট্টগ্রামকুমিল্লা দেবিদ্বারে সাবেক মন্ত্রী ও প্যানেল স্পীকার মরহুম এবিএম গোলাম মোস্তফা এমপির মৃত্যুবার্ষিকীতে দোয়া ও শোক সভা অনুষ্ঠিত

কুমিল্লা প্রতিনিধি:

দেবিদ্বারে সাবেক মন্ত্রী ও প্যানেল স্পীকার মরহুম এবিএম গোলাম মোস্তফা এমপির মৃত্যু বার্ষিকীতে গতকাল মঙ্গলবার ৫ শে ডিসেম্বর উপজেলার বড়শালঘর এবিএম গোলাম মোস্তফা ডিগ্রী কলেজে মাঠে দোয়া ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে। দোয়া ও শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি ও অর্থনৈতিক উপদেষ্টা বিশ্ব ব্যাংকের ড ইফতেখার মোস্তফা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেবিদ্বার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কুমিল্লা-৪ দেবিদ্বার আসনে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদসহ কলেজ এর অধ্যাপকসহ কলেজে ছাত্র/ছাত্রী,,অভিভাবক ও উপজেলা ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সহ সহযোগী অঙ্গ সংগঠন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় সাবেক সচিব ও মন্ত্রী মরহুম এবিএম গোলাম মোস্তফা এমপির থাকাকালীন উপজেলা ব্যাপি অনেক উন্নয়ন কথায় তুলেছেন।উন্নয়ন গুলো আগামী একশত বছরে এই কাজগুলো করা অসম্ভব, একমাত্র ওনার ধারায়,গোমতী বেড়িবাঁধ, দেবিদ্বারে গ্যাস সংযোগ ও স্কুল কলেজ, রাস্তা -ঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন