হোম চট্টগ্রামকুমিল্লা কুমিল্লায় ৪০ ফেন্সিডিল ৬০ এস্কাফ সিরাপ, বিদেশী মদ ২০ বোতল বিয়ারসহ একজনকে গ্রেফতার

সাইফুল ইসলাম শিশির,কুমিল্লাঃ

কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ৪০ বোতল ফেন্সিডিল, ৬০ বোতল এস্কাফ সিরাপ, ২০ বোতল, বিদেশী মদ, ২০ বোতল বিয়ার সহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্র জানা যায়, গতকাল বৃহস্পতিবার ৩০ শে নভেম্বর জেলার চৌদ্দগ্রাম থানায় কর্মরত এসআই(নিঃ) লিটন চাকমা সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ চৌদ্দগ্রাম থানা এলাকায় গ্রেফতারী পরোয়ানা তামিল ও মাদকদ্রব্য উদ্ধার ডিউটি করা কালে গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানাধীন ১১নং চিওড়া ইউনিয়নের চরপাড়া এলাকায় চট্টগ্রাম টু ঢাকামুখী মহাসড়ক সংলগ্ন চরপাড়া পাকা রাস্তার মাথায় অভিযান পরিচালনার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন ব্যাক্তি কাছে থেকে একটি সাদা প্লাস্টিকের বস্তা সহ পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় আসামী মোঃ ইয়াকুব প্রঃ ইদু মিয়া(৫০), পিতা: মোঃ আবদুল মমিন, সাং: চিওড়া (আনু মোল্লার বাড়ী), থানা: চৌদ্দগ্রাম, জেলা: কুমিল্লাকে আটক করেন। এ সময় ৪০ বোতল ফেন্সিডিল, ৬০ বোতল এস্কাফ সিরাপ, ২০ বোতল বিভিন্ন ব্রান্ডের বিদেশী মদ ও ২০ বোতল বিয়ার উদ্ধার করে।

এব্যাপরে চৌদ্দগ্রাম থানায় এসআই(নিঃ) লিটন চাকমা জানা যায়, মাদকদ্রব্য আইন নিয়ন্ত্রণ একটি মামলা দায়ের করা হয়। পরে কুমিল্লা আদালতে মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরন করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন