হোম খুলনাসাতক্ষীরা সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবীতে সাতক্ষীরায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি :

সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবীতে কেন্দ্র ঘোষিত অবরোধ কর্মসুচি সফল করার লক্ষে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা বিএনপির একাংশের আয়োজনে মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় শহরের রাধানগর এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের সঙ্গীতা মোড় এলাকায় গিয়ে সমাবেশে মিলিত হয় হয়। সেখানে অনুষ্ঠিত সমাবশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ন আহবায়ক শেখ তারিকুল হাসান।

এ সময় সেখানে আরো বক্তব্য রাখেন, বিএনপি নেতা রফিকুল আলম বাবু, জেলা যুবদলের সাধারন সম্পাদক আইনুল ইসলাম নান্টা, সাবেক কৃষকদল আহবায়ক মো. আহসানুল কাদির স্বপন, আশাশুনি উপজেলা যুবদলের সভাপতি জাকির হোসেন বাবু, জেলা মৎস্যজীবি দলের সভাপতি আছিমুর রহমান তুহিনসহ বিএনপি ও তার অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনেই ছাড়া বিএনপি এই পাতানো নির্বাচনে অংশগ্রহন করবে না। দুর্নীতিবাজ ফ্যাসিবাদ এই সরকারের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে কঠিন থেকে কঠিনতম আন্দোলন গড়ে তোলা হবে।

তারা আরো বলেন, এই অবৈধ সরকার পালের গোদার মত বাংলার মানুষের বুকে চেপে বসে আছে। সারা দেশকে তারা আজ একটি কারাগারে রুপান্তরিত করেছে। দেশে আজ আইনের শাসন নেই, মানুষ তার ভোট দিতে পারেনা। তারা বাকস্বাধীনতা হরন করেছে, গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে। বক্তারা এ সময় আগামীতে কেন্দ্রীয় নির্দেশিত বিএনপির সমস্ত প্রোগ্রাম সকলকে ঐক্যবদ্ধভাবে পালন করার আহবান জানান।

সমাবেশ শেষে জেলা যুবদলের সাধারন সম্পাদক আইনুল ইসলাম নান্টা’র সদস্য ফিরিয়ে দেওয়ায় কেন্দ্রীয় নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন