হোম খুলনাসাতক্ষীরা যাওয়ার আগে মুক্তিযোদ্ধাদের ৫০টি চেয়ার উপহার দিলেন ইউএনও ইয়ানুর রহমান

দেবহাটা প্রতিনিধি:

খুলনা সড়ক ও জনপথ অধিদপ্তরের এস্টেট ও আইন কর্মকর্তা হিসেবে যোগদানে যাওয়ার আগে অন্তিম মুহুর্তে বীর মুক্তিযোদ্ধাদের বসার জন্য মুক্তিযোদ্ধা সংসদের কার্যালয়ে ৫০টি চেয়ার উপহার দিলেন সদ্য বদলির আদেশপ্রাপ্ত দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়ানুর রহমান।

মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে মুক্তিযোদ্ধা সংসদ আয়োজিত এক অনুষ্ঠানে জাতির সূর্য সন্তানদের সাথে বিদায়ী শুভেচ্ছা ও মতবিনিময় শেষে তিনি কাঠের তৈরী ৫০টি চেয়ার উপহার স্বরূপ তুলে দেন নেতৃবৃন্দের হাতে।

মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলীর সভাপতিত্বে এসময় উপজেলা সমাজসেবা অফিসার অধির কুমার গাইন, বীর মুক্তিযোদ্ধা নাজমুস শাহাদাত নফর বিশ্বাস, মোফাজ্জল হোসেন, আব্দুল ওহাব, ইদ্রিস আলী, আব্দুল গফফার, সাবুর আলী সহ সকল নেতৃবৃন্দ ও বীর মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন। উপজেলার সার্বিক উন্নয়ন ও জনকল্যাণে ক্ষণিকের অতিথি মো. ইয়ানুর রহমানের নানামুখী উদ্যোগ ও কর্মকান্ডের প্রশংসা ও স্মৃতিচারণে এসময় মুক্তিযোদ্ধাগণ আবেগাপ্লুত হয়ে পড়েন। প্রত্যেকেই তাদের বক্তব্যে মো. ইয়ানুর রহমানের সুস্থতা, দীর্ঘায়ু পরবর্তী কর্মস্থলে উত্তরোত্তর সফলতা কামনা করেন।

উল্লেখ্য, আশাশুনি থেকে দেবহাটাতে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের ৪ মাস না পেরুতেই সম্প্রতি খুলনা সড়ক ও জনপথ অধিদপ্তরের এস্টেট ও আইন কর্মকর্তা হিসেবে মো. ইয়ানুর রহমানকে বদলি করা হয়েছে। একইসাথে তেরখাদা’র উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামানকে দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদায়ণের আদেশ জারি করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন