হোম খুলনাসাতক্ষীরা বিএনপি-জামায়াতের নৈরাজ্য, সন্ত্রাস ও অগ্নিসংযোগের প্রতিবাদে সাতক্ষীরায় হরতাল বিরোধী মিছিল ও শান্তি সমাবেশ

নিজস্ব প্রতিনিধি:

সারা দেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্য, সন্ত্রাস ও অগ্নিসংযোগের প্রতিবাদে সাতক্ষীরায় হরতাল বিরোধী মিছিল ও শান্তি সমাবেশ করেছে আওয়ামী লীগ। সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের আয়োজনে রোববার বেলা ১১টায় শহরের পিএনস্কুল মোড় থেকে একটি হরতাল বিরোধী মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সঙ্গীতা মোড় এলাকায় গিয়ে শান্তি সমাবেশে মিলিত হয়।

সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হকের সভাপতিত্বে শান্তি সমাবেশে সভাপতিত্ব বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, সহ-সভাপতি ও জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবুসহ অন্যরা।

বক্তারা এ সময় বলেন, বিএনপি-জামায়াত সারাদেশে আবারো সন্ত্রাস ও অগ্নি সংযোগ করে দেশকে উত্তপ্ত করার পায়তারা চালাচ্ছে। সন্ত্রাসী কর্মকান্ড করে ক্ষমতায় যাওয়া যাবে না। আওয়ামীলীগ কর্মীরা মাঠে থাকতে সেটি হতে দেওয়া হবে না।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন