হোম খেলাধুলা ব্রাজিলের কিংবদন্তি রোনালদিনহো এখন ঢাকায়

স্পোর্টস ডেস্ক:

২০০২ সালে ব্রাজিলের হয়ে বিশ্বকাপ জয়ী ও ব্যালন ডি’অর জয়ী ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো এখন ঢাকায়।

বুধবার (১৮ অক্টোবর) দুপুর সাড়ে ৩ টায় হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এই তারকা ফুটবলার এসে পৌঁছান। এখান থেকে তিনি ঢাকার রেডিসন হোটেলে যাবেন।

রেডিসনে বিশ্রাম নিয়ে তিনি সন্ধ্যা ৬ টা ১০ মিনিটে গণভবনের উদ্দেশ্যে রওনা হবেন। সন্ধ্যা সাড়ে ৬টায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন এই ব্রাজ্জিলিয়ান কিংবদন্তি। তবে প্রধানমন্ত্রীর সঙ্গে সেই সাক্ষাৎ শুধু কাভার করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)।

এরপর সাড়ে ৭টায় সাংবাদিকদের সামনে হাজির হবেন এই তারকা ফুটবলার। র‍্যাডিসনে সংবাদ সম্মেলনে অংশ নেবেন তিনি। এই প্রোগ্রামে উপস্থিত থাকবেন পুরুষ ও নারী জাতীয় দলের দুই অধিনায়ক জামাল ভূঁইয়া ও সাবিনা খাতুন। তাদের সঙ্গে র‍্যাডিসনে উপস্থিত থাকবেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক তামিম ইকবালও।

২০০২ বিশ্বকাপের শিরোপা হাতে রোনালদিনহো (ডানে)। ফাইনালে জার্মানিকে ২-০ গোলে হারিয়েছিল ব্রাজিল। ছবি: ইএসপিএন

যেহেতু তামিম একজন ব্রাজিলের সমর্থক এবং বাংলাদেশ ক্রিকেট দলের বড় তারকা, তাই তাকে আমন্ত্রণ জানানো হয়েছে। আয়োজকরা তামিমের অনুষ্ঠানে থাকার বিষয়টা নিশ্চিত করেছে।

রোনালদিনহোর সঙ্গে সাক্ষাতের কথা আছে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনেরও। অতিথি হিসেবে তাকে আমন্ত্রণ জানানো হলেও তিনি উপস্থিত থাকবেন কি-না তা নিশ্চিত করা হয়নি। বাংলাদেশে সফর শেষে রাত ১১ টায় দেশ ত্যাগ করবেন ব্রাজিলিয়ান এই কিংবদন্তি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন