হোম অন্যান্যসারাদেশ রেললাইনে দাঁড়িয়ে ফোনে কথা বলার সময় ট্রেনের ধাক্কায় মৃত্যু

অনলাইন ডেস্ক:

রাজধানীর খিলগাঁওয়ের খিদমাহ হাসপাতালের সামনে রেললাইনে ট্রেনের ধাক্কায় আবির হোসেন ব্যাপারী (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বেলা আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক বেলা সাড়ে ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. রাব্বি হোসেন জানান, খিদমাহ হাসপাতালের বিপরীত পাশে রেললাইনে দাঁড়িয়ে মোবাইল ফোনে কথা বলছিলেন ওই ব্যক্তি। এ সময় ঢাকার কমলাপুর থেকে ছেড়ে যাওয়া বিমানবন্দরগামী একটি ট্রেনের সাথে ধাক্কা লাগে তারা। এতে তার মুখমণ্ডল থেঁতলে যায়। দেখতে পেয়ে রক্তাক্ত অবস্থায় তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান মরদেহ মর্গে রাখা হয়েছে।

নিহতের ভাই হৃদয় হোসেন জানান, তাদের বাবার নাম চান মিয়া বেপারী। পরিবার নিয়ে খিলগাঁওয়ের ‘সি’ ব্লক শাহী মসজিদ সংলগ্ন একটি বাসায় ভাড়া থাকতেন তিনি। অ্যাম্বুলেন্স ব্যবসা রয়েছে তার। তবে বাসা থেকে কেন রেললাইনে গিয়েছিলেন সে বিষয়ে কিছু জানাতে পারেননি স্বজনরা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন