হোম অন্যান্যসারাদেশ জাহাজ থেকে পড়ে লাইটার শ্রমিক শুরুতর আহত, চিকিৎসার জন্য আনা হচ্ছে কোস্টগার্ড মোংলা কার্যালয়ে

বাগেরহাট প্রতিনিধি:

মোংলা সমুদ্র বন্দরে ফেয়ারওয়ে এলাকায় বানিজ্যিক জাহাজ থেকে পড়ে এক লাইটার শ্রমিক গুরুতর আহত হয়েছে। আহত ওই লাইটার শ্রমিককে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়েছে কোস্টগার্ড। উন্নোত চিকিৎসার জন্য আনা হচ্ছে কোস্টগার্ড পশ্চিম জোনের সদর দপ্তর মোংলায়।

বৃহস্পতিবার(২৮ সেপ্টেম্বর) সকালে কোস্টগার্ড পশ্চিম জোন কতৃক এক মেইল বার্তায় জানানো হয়, মোংলা ফেয়ারওয়ে এলাকায় অবস্থানরত এমভি বেলিনা নামক একটি বানিজ্যিক জাহাজ থেকে পন্য বোঝাই করার জন্য এম ভি রিভার ভিউ-২” নামক লাইটার সেখানে যায়। ওই শীপ থেকে লাইটারে পন্য হ্যান্ডলিং করার সময় লাইটার জাহাজের এক কর্মচারী পড়ে গিয়ে গুরুতর আহতহন। এসময় লাইটারের চালক জসিম উদ্দিন মুঠোফোনে কোস্টগার্ডের সহসয়তা চান। এর পর কোস্টগার্ড পশ্চিমজোনের একটি মেডিকেল টিম দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাইটার শ্রমিককে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসাসেবা দিয়ে কোস্টগার্ড দুবলা স্টেশনে নেয়া হয়। লাইটার শ্রমিক গুরুতর আহত হওয়ায় উন্নোত চিকিৎসা আনা হবে কোস্টগার্ড পশ্চিম জোনের সদর দপ্তর মোংলায়।

কোস্টগার্ড পশ্চিম জোনের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করে জানানো হয়, বৃহস্পতিবার সকালে কোস্টগার্ডের নৌযান এমভি টাইফুম দুবলা স্টেশনে পাঠানো হয়েছে আহত লাইটার শ্রমিক কে আনার জন্য।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন