হোম অন্যান্যসারাদেশ একদিনের সফরে আকাশ‘পথে সাতক্ষীরাতে আসবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

সংকল্প ডেস্ক:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সড়কপথে একদিনের সফরে সাতক্ষীরাতে আসবেন। আগামী ২৩ সেপ্টেম্বর শনিবার দুপুর ১ টায় তিনি হেলিকপ্টারযোগে সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে নেমে সেখান থেকে সড়কপথে সাতক্ষীরা পুলিশ লাইন্সের উদ্দেশ্যে যাত্রা করবেন। দুপুর দেড়টায় তিনি সাতক্ষীরা পুলিশ লাইন্সে পৌছাবেন। এসময় তিনি সাতক্ষীরা পুলিশ লাইন্সে নব-নির্মিত ইনডোর প্লে- গ্রাউন্ড উদ্বোধন করবেন।

দুপুর ২:৩০ টায় তিনি সাতক্ষীরা পুলিশ লাইন্স থেকে হেলিকপ্টারযোগে নলতা (কালিগঞ্জ) এর উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন। বিকাল ৩টায় তিনি নলতা (কালিগঞ্জ) এ উপস্থিত হয়ে প্রধান অতিথি হিসেবে জনসভায় অংশগ্রহণ করবেন। জনসভা শেষে বিকাল ৫ টায় তিনি নলতা (কালিগঞ্জ, সাতক্ষীরা) থেকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এর একদিনের সাতক্ষীরা সফরে তার সফর সঙ্গী হিসেবে উপস্থিত থাকবেন, স্বরাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব, সহকারী একান্ত সচিব ও জনসংযোগ কর্মকর্তা (সিনিয়র তথ্য কর্মকর্তা)।

স্বরাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব (উপসচিব, স্বরাষ্ট্র মন্ত্রালয়) মোঃ আলমগীর হোসেন স্বাক্ষরিত এক স্মারকে মন্ত্রীর সফরসূচি চূড়ান্ত করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন