হোম অন্যান্যসারাদেশ নড়াইলে পাওনা টাকা চাওয়ায় গৃহবধুকে মারপিট

নড়াইল অফিস:

পাওনা টাকা চাওয়ায় এক গৃহবধূকে বেধড়ক মারপিট করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে নড়াইল সদর উপজেলার শেখহাটি ইউনিয়নে।মারাত্মক আহত ওই গৃহবধূকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে , সমির দেবের স্ত্রী মলিনা দেব তার প্রতিবেশী বানেশ্বর দেবকে ৫০ হাজার টাকা ধার দেন। ওই টাকা চাইলে আজ কাল করে ঘুরাতে থাকে বানেশ্বর দেব ও তার ছেলে পার্থ দেব। গত শনিবার রাতে মলিনা তার পাওনা টাকা চাইলে পার্থ দেব তাকে গালিগালাজ করেন এবং তার বসত বাড়িতে অনাধিকার প্রবেশ করে তাকে মারপিট করে। মলিনার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে মলিনা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মলিনা দেবের স্বামী সমীর দেব বলেন, বানেশ্বর আমাদের নিকট হতে ৫০ হাজার টাকা ধার নিয়েছেন । একাধিক বার টাকা চাইলে তিনি দেন না। এক মাস আগে বানেশ্বর আমার স্ত্রীর সাথে খারাপ আচারণ করেছেন। মারপিট ও করেছে। এ বিষয়ে আমি একটি অভিযোগ ও করেছিলাম। পুলিশের ভয়ে বানেশ্বর ভ্রমণের নামে ভারতে গেছেন। এখন তার ছেলে পার্থ আমার স্ত্রীকে মারপিট করেছে। আমি এহেন ঘটনার সুষ্ঠু বিচার দাবি করি।

আহত মলিনা দেব বলেন, পার্থ এক জন খারাপ প্রকৃতির লোক। পাওনা টাকা চাওয়ায় সে আমাকে মারপিট করেছে। আমি সুষ্ঠু বিচার দাবি করি। নড়াইল সদর থানায় ওসি ওয়াবাইদুর রহমান জানান, এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

অভিযুক্ত পার্থ দেবের সাথে যোগাযোগের জন্য তার বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন