হোম অন্যান্যসারাদেশ গোপালগঞ্জে বাসচাপায় মাদ্রাসা শিক্ষকসহ নিহত ৩

অনলাইন ডেস্ক :

গোপালগঞ্জের কাশিয়ানীতে বাসের চাপায় মাদ্রাসার অধ্যক্ষ এবং ধাক্কায় বাইসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (৭ মার্চ) দুপুর দেড়টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার হেলেঞ্চা গ্রামের সামসুল হকের ছেলে মোটরসাইকেলচালক ও কাশিয়ানী উপজেলার মাজড়া সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ এমএ হাসিব (৫০), উপজেলার পোনা গ্রামের বাইসাইকেল আরোহী লোকমান শেখের ছেলে নবীর শেখ (২০ ) ও মো. রাজা মিয়া ফকিরের ছেলে আব্দুর রহিম ফকির (২৬)।

কাশিয়ানী থানার উপ-পরিদর্শক (এসআই) দেওয়ান সাদেকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, ঢাকা থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী দোলা পরিবহণের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে  পোনা বাসস্ট্যান্ডে প্রথমে মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেলচালক মাদ্রাসার অধ্যক্ষ এমএ হাসিব মারা যান। পরে ঘাতক বাসটি পাশে মোটরসাইকেলের দুই আরোহীকে ধাক্কা দেয়। এতে বাইসাইকেল আরোহী নবীর শেখ ও আব্দুর রহিম ফকির মারাত্মক আহত হন। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা ১০০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাইসাইকেল চালক আব্দুর রহিম ফকির ও আরোহী নবীর শেখকে মৃত ঘোষণা করেন। এ সময় মহাসড়কের ওই স্থানে কিছু সময়ের জন্য যান চলাচল বন্ধ ছিল। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

কাশিয়ানী হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. হাফিজ জানিয়েছেন, তিন জনকেই মৃতাবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। ঘাতক বাসটিকে পুলিশ আটক করতে পারলেও বাসচালক, হেলপার ও সুপারভাইজার পালিয়ে গেছে। তবে দুর্ঘটনায় বাসের কোনো যাত্রী আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

কাশিয়ানী থানার এসআই দেওয়ান সাদেকুল ইসলাম জানান, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহত ওই তিনজনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন