হোম অন্যান্যসারাদেশ মনিরামপুরে নিখোঁজের ৯ দিন পর বাড়িতে ব্যবসায়ী মোজাফ্ফর

রিপন হোসেন সাজু, মনিরামপুর (যশোর) :

নিখোঁজের ৯ দিন পর বাড়িতে ফিরেছে যশোরের মনিরামপুর পৌরশহরের কাপড় ব্যবসায়ী মোজাফ্ফর হোসেন। বৃহস্পতিবার রাতে উপজেলার বেগারীতলা বাজার থেকে অসুস্থ্য অবস্থায় নৈশ প্রহরীরা তাকে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

পরে মনিরামপুর থানা পুলিশ মোজাফ্ফরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরদিন স্বজনদের হাতে হস্তান্তর করে। সূত্রে জানাযায়, মনিরামপুর কাপুড়িয়া পট্টির উর্মি গার্মেন্টসের মালিক মোজাফ্ফর হোসেন গত ২৫ জানুয়ারী রাতে দোকান বন্ধ করে ফেরার পথে নিখোঁজ হয়।

পরদিন ২৬ জানুয়ারী মোজাফ্ফর হোসেনের স্ত্রী খাদিজা বেগম মনিরামপুর থানায় একটি সাধারণ ডায়েরীর আবেদন করেন। এরপর গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার বেগারীতলা বাজারের দায়িত্বে থাকা নৈশ প্রহরী ওয়াজেদ আলী তাকে অসুস্থ্য অবস্থায় তাকে দেখতে পান।

নৈশ প্রহরী তার নাম ঠিকানা জানতে পেরে মনিরামপুর থানায় বিষয়টি জানান। পুলিশ ওই রাতে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। শুক্রবার ভোরে স্বজনদের হাতে মোজাফ্ফরকে হস্তান্তর করে।

মোজাফ্ফর পৌরসভার কামালপুর গ্রামের জয়নাল মোড়লের ছেলে। নিখোঁজের বিষয়য়ে মোজাফফর হোসেন বলেন, ব্যবসা প্রতিষ্ঠান সংক্রান্ত জটিলতায় তিনি ঢাকার সাভারে চলে যান। ঢাকাতে যাওয়ার পথে ব্যবহৃত মোবাইল ফোনটি হারিয়ে যাওয়ায় পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারেনি।

বৃহস্পতিবার ঢাকা থেকে বাড়ির উদ্দ্যেশে রওনা হলে রাতে যশোরের মনিহার মোড়ে নামিয়ে দেয় বহনকারী বাসটি। এরপর ইজিবাইকে চড়ে মনিরামপুরে রওনা হই। ইজিবাইকের চালক মনিরামপুরে আসতে রাজি না হওয়ায় বেগারিতলা বাজারের কাছে নামিয়ে দেয়।

এরপর হেঁটে আসার সময় বেগারিতলা বাজারে অসুস্থ্যজনিত কারনে পড়ে যাই। পরে স্থানীয়দের সহযোগীতায় পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়। সেখান থেকে এনে থানায় রাখে। শুক্রবার ভোরে স্ত্রীর খাদিজার কাছে হাতে তুলে দিয়েছে পুলিশ। বেগারিতলা বাজারের নৈশপ্রহরী ওয়াজেদ আলী বলেন, বৃহস্পতিবার রাত ১১ টায় যশোরের দিক থেকে দৌড়ে এসে বেগারীতলা বাজারে অজ্ঞান হয়ে পড়ে যান এক ব্যক্তি। একটু সুস্থ হওয়ার পর আমরা তাঁর পরিচয় জেনে থানায় খবর দেই। পরে পুলিশ তাঁকে নিয়ে যায়। মনিরামপুর থানার অফিসার ইনচার্জ শেখ মনিরুজ্জামান বলেন, মোজাফ্ফর হোসেন আত্বগোপনে ছিলেন। বেগারীতলা থেকে উদ্ধারের পর তাঁকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে

সম্পর্কিত পোস্ট

মতামত দিন