হোম খুলনানড়াইল হয়রত মুহাম্মাদ (সাঃ) সম্পর্কে কটুক্তি করার অভিযোগে আটক-১

হয়রত মুহাম্মাদ (সাঃ) সম্পর্কে কটুক্তি করার অভিযোগে আটক-১

কর্তৃক Editor
০ মন্তব্য 242 ভিউজ

নড়াইল অফিস:

নবী করিম হযরত মুহাম্মাদ (সাঃ) সম্পর্কে কটুক্তি করার অভিযোগে নড়াইলের কালিয়ায় অনিমেষ বিশ্বাস (৪০) নামে একজনকে আটক করেছে উপজেলার নড়াগাতী থানা পুলিশ। গত বৃহস্পতিবার রাতে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। অনিমেষ উপজেলার কালিনগর গ্রামের বিমল বিশ্বাসের ছেলে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে কালিনগর গ্রামের জালাল শেখের দোকানের সামনে ওই গ্রামের সামাদ কাজীসহ কয়েকজন মুসলমানের সাথে ধর্ম নিয়ে তর্কের সময় ইসলাম ধর্ম ও নবী করিম (সাঃ ) সম্পর্কে কটুক্তি করে। ঘটনাটি সন্ধ্যা নাগাদ জানাজানি হলে ধর্মপ্রান মুসলমানরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। পরে পালিয়ে যাওয়ার সময় বৃহস্পতিবার রাত ১১ টার দিকে কলাবাড়িয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড সদস্য মো: দুলু কাজীর নেতৃত্বে স্থানীয় লোকজন অনিমেষকে আটক করে নড়াগাতী থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। দুলু কাজী আটকের সত্যতা নিশ্চিত করে এ ঘটনার জন্য তার শাস্তির দাবি করেছেন।

কালিয়া উপজেলা ওলামা পরিষদের সভাপতি মাওলানা আব্দুর রহমান এই ধৃষ্টতার নিন্দা জানিয়ে কটুক্তিকারি অনিমেষের সর্বোচ্চ শান্তি দাবি করেছেন।

নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহা বলেছেন, এই ঘটনায় অনিমেষকে আটক করা হয়েছে। আইনি ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।
কালিয়ার ইউএনও রুনু সাহা বলেছেন, তিনি ঘটনাটি শুনেছেন। ওলামা পরিষদের নেতৃবৃন্দের সাথে আলোচনা সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন