হোম খুলনাকুষ্টিয়া হাসপাতালে এমপি দিলেন ফ্যান, চেয়ারম্যান বেড

হাসপাতালে এমপি দিলেন ফ্যান, চেয়ারম্যান বেড

কর্তৃক Editor
০ মন্তব্য 12 ভিউজ

অনলাইন ডেস্ক:

কুষ্টিয়ার কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র দাবদাহে রোগী ও স্বজনদের স্বস্তির জন্য বৈদ্যুতিক পাখা ও মানসম্মত চিকিৎসাসেবা নিশ্চিতে আধুনিক বেড ও হুইল চেয়ার দেয়া হয়েছে।

স্থানীয় এমপির ব্যক্তিগত উদ্যোগে ১৫ টি ফ্যান ও দুইটি হুইল চেয়ার দেয়া হয়। এছাড়াও উপজেলা পরিষদের অর্থায়নে এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নার খানের উদ্যোগে ৩৩ টি আধুনিক মানের বেড দেয়া হয়।

শনিবার (৪ মে) দুপুরে ফ্যান, চেয়ার ও বেড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম মিকাইল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) মো. আমিরুল আরাফাত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রাশেদ আল মামুন সহ প্রমুখ।

এবিষয়ে কুষ্টিয়া-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ বলেন, ‘হাসপাতালের কক্ষ, মেঝে ও বারান্দায় শয্যার প্রায় তিন গুণ রোগী। নানা সংকটে রোগী ও স্বজনদের কষ্ট ও ভোগান্তি হচ্ছে। সেজন্য কিছুটা স্বস্তি দিতে ফ্যান, চেয়ার ও বেড দেয়া হয়েছে। ভবিষ্যতে সরকারি ও ব্যক্তিগতভাবে আরও সামগ্রী দেয়া হবে। এছাড়াও মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে হাসপাতালটি ১০০ শয্যায় উন্নতিকরণে কার্যক্রম চলছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন