হোম এক্সক্লুসিভ সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের একটি গোডাউনে অবৈধভাবে ৫০০ বস্তা পেঁয়াজ মজুদ রাখার দায়ে এক ব্যাবয়াসীর ৪৫ হাজার টাকা জরিমানা

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের একটি গোডাউনে অবৈধভাবে ৫০০ বস্তা পেঁয়াজ মজুদ রাখার দায়ে এক ব্যাবয়াসীর ৪৫ হাজার টাকা জরিমানা

কর্তৃক Editor
০ মন্তব্য 87 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের অভিযানে একটি গোডাউনে অবৈধভাবে ৫০০ বস্তা পেঁয়াজ মজুদ রাখার দায়ে এক ব্যাবয়াসীর কাছ থেকে ৪৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে ভোমরা স্থলবন্দর এলাকার মেসার্স সৃষ্টি ট্রেডিং নামের একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানের গোডাউনে এ অভিযান পরিচালনা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সাতক্ষীরার সহকারী পরিচালক মোঃ নাজমুল হাসান জানান, বাজারে কৃত্তিম সংকট তৈরি করে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর এলাকার কয়েকটি গোডাউনে বিপুল পরিমাণ পেঁয়াজ মজুদ রাখা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্ততে তার নেতৃত্বে সেখানে অভিযান চালানো হয়। এ সময় অবৈধভাবে প্রায় ৫০০ বস্তা পেঁয়াজ মজুদ রাখার দায়ে মের্সাস সৃষ্টি ট্রেডিং এর স্বত্ত¡াধিকারী দীপঙ্কর মন্ডলের কাছ থেকে ৪৫ হাজার টাকা জরিমানার আদায় করা হয় এবং তাকে ১২ ঘন্টার মধ্যে গোডাউনে থাকা সমস্ত পেঁয়াজ বাজারজাত করার নির্দেশ দেওয়া হয়।

অভিযান পরিচালনাকালে এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরা কৃষি বিপণন অধিদপ্তরের পরিদর্শক মো. পারভেজ শরীফ, ক্যাবের সদস্য সাকিবুর রহমান বাবলাসহ প্রশাসনের বিভিন্ন কর্মকতারা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন