হোম অন্যান্যসারাদেশ সাতক্ষীরার কলারোয়ায় শেখ হাসিনার গাড়ীবহরে হামলা মামলায় যাবজ্জীবন সাঁজাপ্রাপ্ত আসামী রিপন হোসেন গ্রেপ্তার

সাতক্ষীরার কলারোয়ায় শেখ হাসিনার গাড়ীবহরে হামলা মামলায় যাবজ্জীবন সাঁজাপ্রাপ্ত আসামী রিপন হোসেন গ্রেপ্তার

কর্তৃক Editor
০ মন্তব্য 80 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরার কলারোয়ায় শেখ হাসিনার গাড়ীবহরে হামলা মামলায় যাবজ্জীবন সাঁজাপ্রাপ্ত আসামী রিপন হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। কলারোয়া উপজেলা স্বাস্থকমপ্লেক্সের পাশে নিজবাড়ি থেকে বৃহস্পতিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রিপন হোসেন (৪৭) কলারোয়া পৌরসভার বাসিন্দা।

র‌্যাব ,সাতক্ষীরা ক্যাম্পের কমান্ডার মেজর গালিব জানান,গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারে,আসামী রিপন হোসেন কলারোয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স সংলগ্ন তার বাড়িতে গ্রেপ্তার এড়াতে শয়ন কক্ষের খাটের নিচে বিশেষভাবে তৈরিকৃত সুড়ঙ্গে বসবাস করছেন। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা। শুক্রবার দুপুরে তাকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান মেজর গালিব।

প্রসঙ্গত,২০০২ সালের ৩০ আগষ্ঠ সকাল ১০টার দিকে তৎকালিন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনা এক মুক্তিযোদ্ধার ধর্ষিতা স্ত্রীকে দেখতে সাতক্ষীরা সদর হাসপাতালে আসেন।

সেখান থেকে যশোরে ফিরে যাওয়ার পথে সকাল ১১টা ৪০ মিনিটে কলারোয়া উপজেলা বিএনপি অফিসের সামনে রাস্তার উপর একটি যাত্রীবাহি বাস (সাতক্ষীরা-জ-০৪-০০২৯) রাস্তার উপর আড় করে দিয়ে তার গাড়ি বহরে হামলা চালায় বিএনপি নেতাকর্মীরা। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী শেখ মুজিবুর রহমান, সাংবাদিকসহ ১০ জনকে মারপিট করা হয়।

এমামলায় গত ১৮ এপ্রিল বিএনপির কেন্দ্রীয় নেতা হাবিবুল ইসলাম হাবিব ও রিপন হোসেনসহ ৪জনকে যাবজ্জীবন কারাদণ্ড দেয় সাতক্ষীরার একটি আদালত। এছাড়া ৪৪জন আসামীকে ৭বছরের কারাদণ্ড দেয় একই আদালত। গ্রেপ্তার এড়াতে রিপন হোসেন দীর্ঘদিন পলাতক ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন