হোম খেলাধুলা সাংবাদিককে ধর্ষণ: আর্জেন্টিনায় চার ফুটবলার আটক

সাংবাদিককে ধর্ষণ: আর্জেন্টিনায় চার ফুটবলার আটক

কর্তৃক Editor
০ মন্তব্য 60 ভিউজ

স্পোর্টস ডেস্ক:

হোটেলের রুমে আর্জেন্টিনার চার ফুটবলার এক নারী সাংবাদিককে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। ধর্ষণের অভিযোগে চার ফুটবলারকে আটক করেছে আর্জেন্টিনার পুলিশ। যদিও এক ফুটবলার অভিযোগ অস্বীকার করেছেন।

আর্জেন্টিনার প্রিমিয়ার ডিভিশন ফুটবল ক্লাব ভেলেজ সার্সফিল্ডের হয়ে খেলেন ওই চার ফুটবলার। সোমবার (১৮ মার্চ) তাদের চারজনকে পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

অভিযুক্ত চার ফুটবলার হলেন- উরুগুয়ের গোলকিপার সেবাস্টিয়ান সোসা (৩৭), প্যারাগুয়ের মিডফিল্ডার হোসে ফ্লোরেনটিন (২৭), আর্জেন্টিনার ডিফেন্ডার ব্রাইয়ান কুফরে (২৭) এবং আর্জেন্টিনার স্ট্রাইকার আবিয়েল ওসোরিয়ো (২১)।

পুলিশ জানিয়েছে, আপাতত তাদের ৪৮ ঘণ্টার জন্য আটক করা হয়েছে। এরপর তাদের আদালতে নেয়া হবে। বিচারক সিদ্ধান্ত নেবেন যে তাদের গ্রেফতার করা হবে কিনা। পুরো ঘটনাটি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

অভিযোগকারী ২৪ বছরের এক নারী সাংবাদিক। পুলিশকে তিনি জানান, গত ২ মার্চ উত্তর আর্জেন্টিনায় ভেলেজের সাথে অ্যাটলেটিকো টুকুমেনের একটি খেলা ছিল। গোলশূন্য ওই ম্যাচ শেষে সেবাস্টিয়ান সোসা তাকে নিজের ঘরে ডাকেন। সেখানে বাকি তিন ফুটবলারও অপেক্ষা করছিলেন বলে জানান সেই নারী সাংবাদিক। সেখানে তারা সকলে মিলে মদপান করেন। সাংবাদিকও কিছুটা মদপান করে বিছানায় শুয়ে পড়েন। তখন বাকিরা তাকে ধর্ষণ করে বলে জানিয়েছেন অভিযোগকারী।

আর্জেন্টিনার ক্লাব ভেলেজ ওই চার ফুটবলারকেই নিষিদ্ধ করেছে। তবে গোলকিপার সোসা সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এই অভিযোগ অস্বীকার করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন