হোম অন্যান্যসারাদেশ শিশু শিক্ষার্থীকে পিটিয়ে আহত, মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

শিশু শিক্ষার্থীকে পিটিয়ে আহত, মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

কর্তৃক Editor
০ মন্তব্য 44 ভিউজ

অনলাইন ডেস্ক:

যশোরের চৌগাছা উপজেলায় সোহানুর রহমান সাজিদ (১৩) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে দক্ষিণ কয়ারপাড়া হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক হাফেজ আকতার হোসেনের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুর বাবা করা মামলা পুলিশ অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে।

বুধবার (২৭ মার্চ) রাতে ওই শিশুকে মারধর করলেও বিষয়টি জানাজানি হয় বৃহস্পতিবার। পরে বৃহস্পতিবার রাতে মামলার পর অভিযুক্ত শিক্ষক আকতার হোসেনকে গ্রেফতার করা হয়।

ভুক্তভোগী শিশুর নাম সোহানুর রহমান সাজিদ(১৩)। তার বাড়ি উপজেলার লষ্করপুর গ্রামে। সে ওই গ্রামের আকবর আলীর ছেলে।

আহত শিক্ষার্থী ও তার পরিবার জানায়, বুধবার তারাবির নামাজের আগে মাদ্রাসা সংলগ্ন মসজিদের ইমাম এহসান হোসেনের অ্যান্ড্রয়েড মোবাইল ফোনটি নাড়াচাড়া করে সাজিদ। এ ঘটনায় ইমাম ওই শিক্ষক হাফেজ আকতার হোসেনের কাছে অভিযোগ দেন। এরপর আকতার হোসেন ওই ছাত্রকে ডেকে নিয়ে মারপিট করে। মাদ্রাসায় সিসি ক্যামেরা থাকায় মারধোরের ভিডিও রেকর্ড হয়ে যায়। পরেরদিন সকালে শিশুটি বাড়ি গিয়ে তার বাবার কাছে ঘটনাটি খুলে বলে। তখন বিষয়টি জানাজানি হয়। এরপর শিশুটির বাবা বৃহস্পতিবার সন্ধ্যায় থানায় অভিযোগ দেন। পুলিশ অভিযোগ পেয়ে রাতে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ এবং ওই মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী‌ জানান, অভিযুক্ত ওই শিক্ষকের বিরুদ্ধে এর আগেও ছাত্র পেটানোর অভিযোগ রয়েছে। তবে তা কখনো সম্মুখে আসেনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন