হোম বিনোদন শিল্পী সমিতির পিকনিকে মারামারির ঘটনায় মামলা

শিল্পী সমিতির পিকনিকে মারামারির ঘটনায় মামলা

কর্তৃক Editor
০ মন্তব্য 93 ভিউজ

বিনোদন ডেস্ক:

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নিয়ে যেন বিতর্ক কাটছে না। একের পর এক ঘটছে আলোচিত ঘটনা। ২ মার্চ (শনিবার) অনুষ্ঠিত হয় চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন। এখানে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটেছে। যা মামলা পর্যন্ত গড়িয়েছে।

এই সমিতির সদস্য অভিনেত্রী নিশু তার মেয়েকে নির্যাতনের অভিযোগ এনে মামলা করেছেন। প্রথমে তিনি সমিতিতে অভিযোগ জানান। কিন্তু সেই অভিযোগের কোনো সুরাহা করেননি কেউ। অপেক্ষা করে সমাধান না পেয়ে মামলা করেছেন বলে জানিয়েছেন ভুক্তভোগী এই শিল্পী।

পিকনিকের দিন ৩ মিনিট ৩ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, এক কিশোরীর সঙ্গে অকথ্য ভাষায় কথা বলছেন একজন। এরপরই পরিস্থিতি মোড় নেয় ঝগড়ায়।

দুইজনের বাকবিতণ্ডায় শেষ পযন্ত ঝগড়া পৌঁছায় হাতাহাতিতে। এতে এফডিসিতে থাকা শিল্পী সমিতির পিকনিকে উপস্থিতরা ঝগড়া ও হাতাহাতি ঠেকাতে এগিয়ে আসেন।

জানা যায়, নিশু সেদিনের ঘটনা অবগত করেন কমিটিকে। এটা নিয়ে নিপুণকে ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি। শাহনূর ও জেসমিন তাকে কল করে। তারা আশ্বাস দিয়ে বলেন, আমরা দেখছি বিষয়টা। কিন্তু পরে আর কোনো উদ্যোগ নেয়নি।

নিশু আক্ষেপের সুরে বলেন, নিপুণ একটি বার ফোন করতে পারত কিন্তু করেনি। এটা আমাকে অনেক কষ্ট দিয়েছে। তাই বিচার চেয়ে মামলা করেছি। এ নিয়ে মঙ্গলবার (৪ মার্চ) সংবাদ সম্মেলন করব তখনই বিস্তারিত বলব। নিশু বর্তমানে ঈদের একটি নাটকের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন।

তবে কোন থানায় এবং কার কার নামে মামলা করেছেন তা জানাননি এই শিল্পী। সংবাদ সম্মেলন করে বিস্তারিত তুলে ধরবেন বলে জানা গেছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন