হোম বিনোদন ‘শক্তিমান’ হয়ে আসছেন রণবীর সিং

‘শক্তিমান’ হয়ে আসছেন রণবীর সিং

কর্তৃক Editor
০ মন্তব্য 63 ভিউজ

বিনোদন ডেস্ক:

নব্বই দশকের বিখ্যাত সিরিয়াল ছিল ‘শক্তিমান’। এটি ভারতের নিজস্ব সুপারহিরোর একটি চরিত্র। সম্প্রতি এ চরিত্রকে সিনেমার পর্দায় আনতে চলেছেন পরিচালক বেসিল জোসেফ। আর এতে নাম ভূমিকায় অভিনয় করবেন বলিউড অভিনেতা রণবীর সিং।

বিদেশি চলচ্চিত্র বা সিরিয়াল যারা দেখেন তাদের কাছে নিশ্চয়ই ‘সুপারম্যান’ চরিত্র অজানা নয়। এটি এমন এক চরিত্র যিনি কিনা ভিনগ্রহ থেকে আসেন এবং পৃথিবীর একটি পরিবারে বেড়ে ওঠেন। তবে ভিনগ্রহী হওয়ায় সুপারম্যান অনেক বিস্ময়কর শক্তির অধিকারী ছিলেন। মুহূর্তেই এক মহাদেশ থেকে আরেক মহাদেশে উড়ে চলে যেতে পারতেন। হাতে তুল নিয়ে উঁচু করতে পারেন পাহাড় সমান ওজন।

শক্তিমান চরিত্রটিও এমনই এক সুপারশক্তির চরিত্র। ১৯৯৭ থেকে ২০০৫ সাল পর্যন্ত ভারতীয় টিভি চ্যানেলে দেখা যেত এই সুপারহিরোর ধারাবাহিক। এ ধারাবাহিক এতই জনপ্রিয় হয়ে ওঠে যে ওই সময় ভারত থেকে এটি আমদানি করা হয়েছিল বাংলাদেশি দর্শকদের জন্য। বিটিভিতে এ ধারাবাহিক প্রচার হওয়ার সঙ্গে সঙ্গেই দর্শকপ্রিয়তা পায় ‘শক্তিমান’ নামের ভারতীয় সিরিয়ালটি।

সম্প্রতি এ টিভি সিরিয়ালটির জনপ্রিয় চরিত্রটি নিয়ে রূপালি পর্দায় কাজ করতে চাইছেন প্রযোজনা সংস্থা সোনি পিকচার্স এবং প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালা। এরই মধ্যে এ চরিত্রের জন্য পছন্দ করা হয়েছে রণবীর সিংকে।

ভারতীয় সংবাদমাধ্যম পিংকভিলার একটি প্রতিবেদন অনুযায়ী, এই মুহূর্তে ডন থ্রি ও সিংঘাম এগেইন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন রণবীর। তাই এ সময়ের মধ্যে সিনেমার স্ক্রিপ্টের ফিনিশিং কাজ শেষ করার প্ল্যান রয়েছে সিনেমা সংশ্লিষ্টদের। গত তিন বছর ধরে স্ক্রিপ্ট তৈরি করছেন তারা।

জানা গেছে, ২০২৫ সালের মে মাস থেকে শুরু হবে এ সিনেমার শুটিং। সবকিছু প্ল্যান মতো এগোলে আগামী ২০২৬ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ভারতের নিজস্ব সুপারহিরোর সিনেমা ‘শক্তিমান’।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন