হোম খেলাধুলা লিটনকে ছাড়াই মাঠে নামল কলকাতা

লিটনকে ছাড়াই মাঠে নামল কলকাতা

কর্তৃক Editor
০ মন্তব্য 82 ভিউজ

খেলার সংলাপ :

লিটন দাসকে মাঠে দেখতে সবাই উন্মুখ ছিল আজ। শেষ পর্যন্ত দর্শকদের সেই আশায় পড়ল বালি। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে নেমে আজ শুক্রবার (১৪ এপ্রিল) লিটনকে মাঠে নামায়নি কলকাতা নাইট রাইডার্স। ফলে কেকেআরের মাঠ ইডেন গার্ডেনসে আইপিএলে অভিষেক হলো না লিটনের।

কলকাতার একাদশে নিয়মিত সুযোগ পাওয়া বিদেশিদের মধ্যে আছেন সুনিল নারিন, আন্দ্রে রাসেল, রহমতউল্লাহ গুরবাজরা। লিটনের পজিশন উইকেটরক্ষক ব্যাটারের। চলতি আসরের প্রথম তিন ম্যাচে কলকাতার হয়ে এই পজিশনে খেলেছেন আফগানিস্তানের রহমতউল্লাহ গুরবাজ। তিন ম্যাচে একটি অর্ধশতকসহ গুরবাজ করেছেন ৯৪ রান। সর্বোচ্চ ৫৭, স্ট্রাইক রেট ১৩০.৫৬।

আজও গুরবাজের ওপরই ভরসা রেখেছে কেকেআর।

লিটন খেলেন ওপেনিংয়ে। এই পজিশনে খেলার জন্য কলকাতা এনেছে আরেক বিদেশি জেসন রয়কে। যদিও লিটনের মতোই একাদশের বাইরে রয়। এর আগে টানা দুই ম্যাচ জিতেছে কলকাতা। আস্থা রেখেছে পুরোনো সৈন্যদের ওপরই।

লিটনের আইপিএল খেলা নিয়ে গতকাল বৃহস্পতিবার (১৩ এপ্রিল) মাশরাফী বলেছিলেন, কোনো মাথাব্যথা নেই তার। কারণ, ব্যাখ্যা দিয়েছিলেন এভাবে, ‘লিটন আইপিএলে গিয়েছে, তা ভালো। কিন্তু ওরা তো আমাদের খেলায় না। বাংলাদেশের একটা বড় ফ্যানবেজ আছে, সোশ্যাল মিডিয়ার ব্যাপার আছে। আরও অনেক কিছুই আছে।’

ব্যাপারটা যেন অনেকটাই মিলে গেল। কলকাতার উদ্দেশ্যে লিটনের পাড়ি দেওয়ার মুহূর্ত থেকে শুরু করে কলকাতায় নামা, অনুশীলন—সব নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব ছিল কেকেআর। অতচ, মাঠে নামানোর বেলায় সেই আগের মতোই।

ফলে কলকাতায় লিটনের অভিষেক কবে হবে, তার জন্য অপেক্ষা আরও বাড়ল।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন