হোম খেলাধুলা রাস্তায় নেমে মেসিকে গালি দিল পিএসজি ভক্তরা

রাস্তায় নেমে মেসিকে গালি দিল পিএসজি ভক্তরা

কর্তৃক Editor
০ মন্তব্য 67 ভিউজ

খেলার সংলাপ:

লিওনেল মেসির পিএসজি ছাড়ার ইস্যুতে তোলপাড় ফুটবল দুনিয়া। বিশেষ করে মেসির সৌদি আরব সফরকে ঘিরে শুরু হয় জল ঘোলা। যে ইস্যুতে এবার মেসিও ছাড়তে চাচ্ছেন পিএসজি আবার ফরাসি ক্লাবটিও রাখতে চাচ্ছে না আর্জেন্টাইন তারকাকে। দুপক্ষের বিবাদে তৃতীয় পক্ষ হয়ে যোগ দিয়েছে প্যারিসের ভক্তরা।

পিএসজি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া মেসির সৌদি সফর নিয়ে ক্লাবের পাশাপাশি ভক্তরাও অসন্তুষ্ট। এরই মধ্যে আর্জেন্টাইন তারকাকে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করেছে প্যারিসের ক্লাবটি। থেমে নেই ভক্তরাও। মেসির প্রতি নিজের রাগ ঝাড়ছেন তারা।

নিজেদের রাগ ঝাড়তে এমন কি পথে নেমেছেন প্যারিসের ভক্তরা। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার প্রতিবেদন অনুসারে, মেসির বিরুদ্ধে স্লোগান নিয়ে নেমেছেন ফরাসি ভক্তদের একাংশ। তারা ক্লাব প্রাঙ্গনে গিয়ে মেসিকে গালি দিয়ে রীতিমতো স্লোগান দিতে শুরু করেন। প্রকাশ করার অযোগ্য ভাষাতে মেসিকে গালাগাল করেন ফরাসিরা।

শুধু মেসিকে নিয়েই থেমে থাকেননি তারা। নেইমারকে তাড়ানোর জন্যও উঠেপড়ে লেগেছে ফরাসি ভক্তরা। পিএসজি ভক্তদের রোষানলে পড়লেন ব্রাজিলিয়ান তারকা নেইমারও। ভক্তদের একাংশ তার প্রতি এতটাই ক্ষুব্ধ, রীতিমতো তার বাড়ির সামনে গিয়ে বিক্ষোভ করেছেন।

নেইমারের বাসার সামনে গিয়ে ‘নেইমার আউট’ ব্যানার নিয়ে স্লোগান তুলেছে পিএসজির একদল উগ্র সমর্থক। এমনটাই জানিয়েছে জনপ্রিয় সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান।

গতকাল বুধবার (৩ মে) বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় বেশ কয়েকটি ভিডিও। যেখানে দেখা যায়, প্যারিসের বোগিভালে অবস্থিত নেইমারের বাড়ির সামনে গিয়ে কিছু সমর্থক টানা স্লোগান দিয়ে যাচ্ছে ‘নেইমার লেটস গো’ বলে।

এমনকি বিষয়টি নিশ্চিত করেন নেইমার নিজেও। ইন্সটাগ্রামে একটি পেজের দেওয়া ভিডিওতে কয়েক ঘণ্টার ব্যবধানে নেইমার দুটি মন্তব্য করেন। একটিতে তাদের অবস্থানের কথা বলেন তিনি, আরেকটিতে জানান বিক্ষোভকারীরা চলে যাওয়ার খবর।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন