হোম খেলাধুলা ম্যান ইউনাইটেডের ৭ নম্বর জার্সি পাচ্ছেন গারনাচো!

ম্যান ইউনাইটেডের ৭ নম্বর জার্সি পাচ্ছেন গারনাচো!

কর্তৃক Editor
০ মন্তব্য 66 ভিউজ

খেলাধুলা ডেস্ক:

আর্জেন্টিনার ফুটবলার আলেহান্দ্রো গারনাচো গায়ে চাপাতে যাচ্ছেন ম্যানচেস্টার ইউনাইটেডের ৭ নম্বর জার্সি। ম্যান ইউনাইটেডের এই আইকনিক জার্সি পরা ডেভিড বেকহাম, ক্রিস্টিয়ানো রোনালদোদের উত্তরসূরী এবার হতে যাচ্ছেন ১৮ বছর বয়সী এই ফুটবলার। খবর গোলডটকমের।

গত মৌসুমে গারনাচো ইউনাইটেড কোচের আস্থা অর্জন করেছিলেন নিজের পারফরমেন্স দিয়ে। এখন এই তরুণ আর্জেন্টাইন পেতে যাচ্ছেন আইকনিক ৭ নম্বর জার্সিও। আর তাতে আগামী মৌসুমে দলে নিয়মিত হওয়ার একটা ইঙ্গিত পেলেন এই উইঙ্গার।

এদিকে, ২০২৩ সালের ‘গোল্ডেন বয়’ পুরস্কারের সংক্ষিপ্ত তালিকায় মনোনীত হয়েছেন গারনাচো। এই প্রতিভাবান আর্জেন্টাইন তারকা বরাবরই নিজেকে সিআরসেভেনের একজন ভক্ত বলে দাবি করেন। এখন গায়ে চড়ানোর সুযোগ পাচ্ছেন রোনালদোর বিখ্যাত জার্সিটিও।

যুগ যুগ ধরে ম্যান ইউনাইটেড কিংবদন্তি খেলোয়াড়েরা ৭ নম্বর জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামেন। সমর্থকদের মাঝে তারা এখনও স্মরণীয় হয়ে আছেন। এই আইকনিক জার্সির ধারক ছিলেন জর্জ বেস্ট, ব্রায়ান রবসন, এরিক ক্যান্টোনা, ডেভিড বেকহাম, ক্রিস্টিয়ানো রোনালদোর মতো সুপারস্টাররা।

অন্যদিকে, মাইকেল ওয়েন, আনহেল ডি মারিয়া, আলেক্সিস সানচেজ, এডিনসন কাভানিরা ৭ নম্বরের জার্সি পরলেও সফল হতে পারেননি।

প্রসঙ্গত, ২০২০ সালে গারনাচো অ্যাতলেটিকো মাদ্রিদ থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে আসেন। গত মৌসুমে ম্যান ইউনাইটেডের মূল দলে অভিষেক হয় তার। গত মৌসুমে ৩৪ ম্যাচে ৫ গোলসহ সতীর্থদের দিয়ে করান ৪টি গোল।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন