হোম খেলাধুলা ম্যাচের দুদিন বাকি তবু ভারতের ভিসা পাচ্ছে না কিংস

ম্যাচের দুদিন বাকি তবু ভারতের ভিসা পাচ্ছে না কিংস

কর্তৃক Editor
০ মন্তব্য 104 ভিউজ

স্পোর্টস ডেস্ক:

এএফসি কাপের অ্যাওয়ে ম্যাচের আগে অনিশ্চয়তায় বাংলাদেশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। ভারতের ঐতিহ্যবাহী দল মোহনবাগানের বিপক্ষে ম্যাচের আগে ভিসা নিয়ে ভোগান্তিতে পড়েছে কিংস। মঙ্গলবার (২৪ অক্টোবর) ভারতের মাটিতে ম্যাচ থাকলেও এখনও ভিসা পায়নি কিংসের খেলোয়াড় ও অফিসিয়ালরা।

এএফসির নিয়ম অনুযায়ী, ম্যাচের কমপক্ষে দুদিন আগে ভেন্যুতে উপস্থিত থাকতে হয় দলগুলোকে। সে হিসেবে আজ রোববারই কিংসের ভেন্যুতে থাকার কথা। সে হিসেবেই কিংস বিমান ও আবাসনের ব্যবস্থাও করে রেখেছিল। কিন্তু এখন পর্যন্ত ভিসা না পাওয়ায় সে পরিকল্পনা ভেস্তে গেছে। গতকাল সন্ধ্যায় শেষমেশ কিংস চিঠি দিয়ে এএফসিকে সামগ্রিক বিষয়ে অবহিত করেছে।

এ বিষয়ে কিংসের মিডিয়া ম্যানেজার আহমেদ শায়েক এক প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, ‘আজ (রোববার) বিকেল পাঁচটা পর্যন্ত বসুন্ধরা কিংস ভিসা পায়নি। অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে আজই আমরা ভিসা গ্রহণ করতে পারব।’

তবে আজ রাতেই ভিসা পেলেও আগামীকাল পুরো দলের জন্য একই ফ্লাইটে যাত্রা করা দুঃসাধ্য ব্যাপার। বসুন্ধরা কিংস তাই আজ রাতে ভিসা পাওয়ার পর নিজেদের অবস্থান ব্যক্ত করবে বলে জানানো হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন