হোম বরিশালভোলা মনপুরায় ৫নং কলাতলী ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দিয়েছেন সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদার

মনপুরায় ৫নং কলাতলী ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দিয়েছেন সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদার

কর্তৃক Editor
০ মন্তব্য 85 ভিউজ

মিজানুর রহমান জুয়েল, মনপুরা (ভোলা) :

ভোলার মনপুরায় নবগঠিত ৫নং কলাতলী ইউনিয়ন পরিষদে প্রথমবারের মতো নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা থেকে বিচ্ছিন্ন চর কলাতলীতে উৎসবের আমেজ বইছে। এদিকে নির্বাচনে কলাতলী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাবেক ১নং মনপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদার। উৎসব মূখর পরিবেশে শত শত ভোটার-সমর্থক সাথে নিয়ে তিনি এ মনোনয়নপত্র জমা দেন।

আজ বোরবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় উপজেলা নির্বাচন অফিসে এসে তিনি মনোনয়ন পত্র জমা দেন। মনোনয়নপত্র গ্রহন করেন উপজেলার কলাতলী ইউনিয়নের নির্বাচনী দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মঞ্জুর হোসেন খান।

এছাড়াও সকাল থেকে দুটি ইউনিয়নের একাধিক মেম্বার প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। নির্বাচন কমিশন ঘোষিত তফসিলে প্রথম ধাপের ইউপি নির্বাচনে এ উপজেলায় ১ নং মনপুরা ও ৫নং কলতলী দু’টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৯ মার্চ।

তফসিল ঘোষনার পর থেকে মনোনয়ন পত্র জমা দেয়ার সুযোগ থাকলেও প্রার্থীরা ফরম সংগ্রহ করে কাগজপত্র গুছিয়ে আজ থেকে মনোনয়নপত্র জামা দেয়া শুরু করেছেন। আগামী ১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার পর্যন্ত মনোনয়নপত্র জমা নেয়া হবে। তারপর যাচাই বাছাই শেষে প্রার্থীদেরকে প্রতিক বরাদ্ধ দেয়া হবে বলে জানিয়েছে নির্বাচন অফিস।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন