হোম খুলনাসাতক্ষীরা নির্বাচনি প্রতীক বরাদ্দ পেলেন দেবহাটার ৯ প্রার্থী

নির্বাচনি প্রতীক বরাদ্দ পেলেন দেবহাটার ৯ প্রার্থী

কর্তৃক Editor
০ মন্তব্য 15 ভিউজ

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা:

দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের প্রতিদ্বন্দী ৯ প্রার্থীর মধ্যে নির্বাচনি প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। বৃহস্পতিবার (২ মে) বেলা ১১টায় সাতক্ষীরা জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে প্রতিদ্বন্দী প্রার্থীদের হাতে নির্বাচনি প্রতীক তুলে দেন রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সরোয়ার হোসেন।

এতে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দী প্রার্থীদের মধ্যে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মো. মুজিবর রহমান মোটরসাইকেল প্রতীক, জেলা পরিষদের সাবেক সদস্য আলহাজ্ব মো. আল ফেরদাউস আলফা হেলিকপ্টার প্রতীক, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. স.ম গোলাম মোস্তফা চিংড়িমাছ প্রতীক, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আলহাজ্ব মো. রফিকুল ইসলাম আনারস প্রতীক ও জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক আবু রাহান তিতু ঘোড়া প্রতীক বরাদ্দ পেয়েছেন। ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে বর্তমান ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ তালা প্রতীক এবং প্রতিদ্বন্দী প্রার্থী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার ঘোষ টিউবওয়েল প্রতীক বরাদ্দ পেয়েছেন। পাশাপাশি মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক জননন্দিত মহিলা ভাইস চেয়ারম্যান আমেনা রহমান ফুটবল প্রতীক এবং বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ কলস প্রতীক বরাদ্দ পেয়েছেন। প্রতীক বরাদ্দের পর থেকে নির্বাচনি প্রচারণা শুরু করেছেন তিনটি পদের প্রতিদ্বন্দী প্রার্থীরা।

সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান বলেন, আচরণবিধি মেনে প্রার্থীরা তাদের নির্বাচনি প্রচারণা চালাতে পারবেন। আচরণবিধি প্রতিপালনে সার্বক্ষনিক প্রশাসনের নজরদারি থাকবে। কোন প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লংঘনের অভিযোগ প্রমানিত হলে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন