হোম বিনোদন বিশ্বসেরা সুন্দরী হতে লড়বেন বাংলাদেশের অনন্যা

বিশ্বসেরা সুন্দরী হতে লড়বেন বাংলাদেশের অনন্যা

কর্তৃক Editor
০ মন্তব্য 78 ভিউজ

বিনোদন ডেস্ক:

আন্তর্জাতিক সৌন্দর্য প্রতিযোগিতা ‘মিস ইন্টারন্যাশনাল বিউটি পেজেন্ট ২০২৩’এর ৬১তম আসর শুরু হতে যাচ্ছে জাপানের রাজধানী টোকিওতে। আগামী ২৪ অক্টোবর এ প্রতিযোগিতা শুরু হবে।

এ আসরে প্রথবারের মতো বাংলাদেশ থেকে অংশ নেবেন ফারজানা ইয়াসমিন অনন্যা। আজ সোমবার (৯ অক্টোবর) রাতে জাপানের উদ্দেশ্যে দেশ ছাড়বেন তিনি।

ইতোমধ্যে প্রতিযোগিতার অফিসিয়াল ওয়েবসাইটে বিশ্বের অন্যান্য প্রতিযোগির সঙ্গে বাংলাদেশ থেকে অংশ নিতে যাওয়া ফারজানা ইয়াসমিন অনন্যার ছবি প্রকাশ করা হয়েছে।

‘মিস ইন্টারন্যাশনাল বিউটি পেজেন্ট ২০২৩’-এ গ্র্যান্ড ফিনালেতে বিভিন্ন দেশের রূপসীদের বিপক্ষে লড়বেন অনন্যা। এর আগে অনুষ্ঠিত চূড়ান্ত আঞ্চলিক প্রতিযোগিতায় সাড়ে তিন হাজার মডেলকে পেছনে ফেলে মূল আসরে অংশ নেয়ার জন্য জায়গা করে নেন তিনি।

এ প্রতিযোগিতায় অংশ নেয়ার বিষয়ে সময় সংবাদকে অনন্যা বলেন, ‘দেশকে বিশ্বের বুকে মাথা উঁচু করে তুলে ধরতেই আমি এ প্রতিযোগিতায় অংশ নিয়েছি। দেশের জন্য সম্মান বয়ে নিয়ে আসবো বলে আমি আশা করি। আমি বিজয়ী হওয়ার ব্যাপারে বেশ উচ্ছ্বসিত। আশা করছি মুকুট পরেই দেশে ফিরব।’

অনন্যা আরও বলেন, ‘ছোটবেলা থেকে দেশের প্রতি ভালোবাসা আর দেশের প্রতি কর্তব্যের জন্য কাজ করার আগ্রহ তৈরি হয়। সেই ধারাবাহিকতা ধরে রাখতেই আমি প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। এরমধ্যেই মনে হলো দেশকে বিশ্বের বুকে তুলে ধরতে ব্যতিক্রম কিছু করতে হবে। এরই প্রেক্ষিতেই এ প্রতিযোগিতায় আসা আমার।’

‘মিস ইন্টারন্যাশনাল বিউটি পেজেন্ট ২০২৩’র এবারের আসরে ৮০টি দেশের ৮০জন মডেল চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন। এর আগে বাংলাদেশ থেকে কোনো প্রতিযোগী ‘মিস ইন্টারন্যাশনাল বিউটি পেজেন্ট-এ প্রতিদ্বন্দ্বিতা করেননি।

ফারজানা ইয়াসমিন অনন্যা বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত আছেন। এর আগে ২০২০ সালে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এ অংশগ্রহণের মাধ্যমে মডেলিং দুনিয়ায় যাত্রা শুরু করেন তিনি। বেশ কয়েকটি ব্র্যান্ডের মডেল হিসেবে কাজ করেছেন অনন্যা। এ ছাড়া ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ-নারী বিষয়ক সম্পাদক হিসেবে তিনি ছাত্র রাজনীতির সঙ্গে জড়িত।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন