হোম Uncategorized বিএনপি  জামাতের অবরোধের  প্রতিবাদে আওয়ামী লীগের কর্মসূচি অব্যাহত

বিএনপি  জামাতের অবরোধের  প্রতিবাদে আওয়ামী লীগের কর্মসূচি অব্যাহত

কর্তৃক Editor
০ মন্তব্য 82 ভিউজ
ফরিদপুর প্রতিনিধি : দেশব্যাপী বিএনপি জামাতের ডাকা দুইদিন ব্যাপী রাজপথ, নৌপথ ,রেল পথ, অবরোধের প্রতিবাদে ফরিদপুর জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের ‌ কর্মসূচি অব্যাহত রয়েছে। আজ সোমবার বিএনপি জামাতের ডাকা ‌ ৪৮ ঘন্টার অবরোধ কর্মসূচি প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে আওয়ামী লীগের অঙ্গসংগঠন।
নেতৃবৃন্দ ‌ শহরের আলিপুরের হাসিবুল হাসান লাভলু সড়কে আওয়ামী লীগ অফিস কার্যালয়ে অবস্থান গ্রহণ করে। এ সময় তারা ‌ বিক্ষোভ মিছিল  করে এবং বিএনপি জামাতের নাশকতার বিরুদ্ধে বিভিন্ন ধরনের স্লোগান প্রদান করে।
এ সময় ‌ ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ‌ শামীম হক ‌ সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ সহ জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ‌ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে নেতৃবৃন্দ জানান, বিএনপি জামাতের অবরোধের প্রতিবাদে এবং জ্বালাও পোড়াও  কর্মসূচির  প্রতিবাদে  আমাদের কার্যক্রম অব্যাহত রয়েছে। তারা বলেন, ফরিদপুরে বিএনপি জামাতের কোন নাশকতা  সহ্য করা হবে না। নাশকতা করলে উপযুক্ত জবাব দেওয়া হবে।
বক্তারা বললেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালিত হচ্ছে। দেশে উন্নয়ন হচ্ছে অথচ বিএনপি-জামাত দেশের সেই উন্নয়নকে বাধাগ্রস্ত করার জন্য একের পর এক কর্মসূচি ঘোষণা করছে। আমরা সম্মিলিতভাবে তা প্রতিহত করব
এ সময় বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ যুব মহিলা লীগ জাতীয় শ্রমিক লীগ ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠন দলীয় কার্যালয়ে অবস্থান গ্রহণ করে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন