হোম খুলনাবাগেরহাট ফকিরহাটে চার কেজি গাঁজাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

ফকিরহাটে চার কেজি গাঁজাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

কর্তৃক Editor
০ মন্তব্য 66 ভিউজ

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাট উপজেলার টাউন নওয়াপাড়া এলাকা থেকে চার কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।

গ্রেপ্তারকৃতরা হলেন বাগেরহাট জেলার মোংলা উপজেলার দিগরাজ গ্রামের আরমান তালুকদারের মেয়ে মোসাঃ মিম (২০), একই গ্রামের আবু সাইদ শেখের ছেলে মো. আলমগীর হোসেন (২২) এবং ভাটারাবাদ গ্রামের মো. আব্দুস সালামের ছেলে মো. সোহেল শেখ (১৯)।

বাগেরহাট জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার রায়, জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়নের টাউন-নওয়াপাড়া মোড় এলাকায় শিশু মেলা কিন্ডার গার্টেন এর সামনে পাকা রাস্তার উপর কতিপয় মাদক কারবারিরা অবৈধ মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছেন।

সেখানে জেলা গোয়েন্দা পুলিশের একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করেন। গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই মাদক কারবারিরা দ্রæত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। অভিযানে এক নারী সহ তিন মাদক কারবারীকে গ্রেপ্তার করেন। এসময় তাদের কাছে থাকা পলিথিনের ব্যাগ তল্লাশি করে চার কেজি গাঁজা উদ্ধার করেন।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতদের ফকিরহাট মডেল থানায় সোর্পদ করা হয়েছে। এ ব্যাপারে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে এসআই আব্দুর রউফ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন