হোম রাজনীতি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম মমতাজের

প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম মমতাজের

কর্তৃক Editor
০ মন্তব্য 73 ভিউজ

রাজনীতি ডেস্ক:

নির্বাচন-পরবর্তী সহিংসতায় জড়িতদের গ্রেপ্তারের জন্য প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম দিয়েছেন মানিকগঞ্জ-২ আসনের নৌকার পরাজিত প্রার্থী সাবেক সংসদ সদস্য মমতাজ বেগম।

তিনি বলেন, আমার নৌকার পক্ষে কাজ করায় এ পর্যন্ত ৫০-৬০ জন নিরীহ কর্মীদের মারধর করে আহত করেছে। বাড়িঘর ভাঙচুর করেছেন। দুটি থানায় বেশ কয়েকটি অভিযোগসহ মামলা হয়েছে। এখন পর্যন্ত প্রশাসন কোনো ব্যবস্থা নেয়নি। আমি ২৪ ঘণ্টা সময় দিলাম। এরমধ্যে প্রশাসন ব্যবস্থা না নিলে আমরা নিজেরাই হামলাকারীদের বাড়ি ঘেরাও করব। আমি আপনাদের পাশে আছি এবং থাকব। আপনাদের ভয় নেই।

শুক্রবার (১২ জানুয়ারি) দুপুরে হরিরামপুর উপজেলা চত্বরে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন। এর আগে তিনি উপজেলা চত্বরে নির্বাচনী সহিংসতায় হামলার শিকার ফরিদের হোটেল পরিদর্শন ও মেগার চায়ের দোকানে তার স্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন।

প্রতিবাদ সভায় তিনি বলেন, হরিরামপুর ও সদরের তিনটি ইউনিয়নের মানুষ আমাকে ভোট দিয়ে প্রায় ১৫ হাজার ভোটে এগিয়ে দিয়েছিলেন। কিন্তু আমার সিঙ্গাইরের দুটি ইউনিয়নে ষড়যন্ত্র করে মোটা অংকের টাকা দিয়ে বিএনপির ভোটারদের কেন্দ্রে এনে সবেচেয়ে বেশি ভোট কাস্ট করায়। টাকা ছাড়া সাধারণ মানুষের ভালোবাসায় সে এমপি হতে পারে নাই।

মমতাজ বলেন, সাহস থাকলে টাকা ছাড়া মাঠে আসুক। আমি ঢাকায় বসে নির্বাচন করব। দেখা যাবে তাতে কে কত ভোট পায়? টাকা না ছড়ালে সে ৫ হাজার ভোটও পাবে না। আমি হরিরামপুরের সাধারণ জনগণসহ আমার দলীয় নেতাকর্মীদের কাছে কৃতজ্ঞ। হরিরামপুরের মানুষ আমাকে ভালোবাসে বলেই টাকা-পয়সা ছাড়াই আমাকে ১২ হাজার ভোট বেশি দিয়ে তা প্রমাণ করেছেন।

মমতাজ বেগম আরও বলেন, বিএনপি-জামায়াতকে সঙ্গে নিয়ে আমার আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা করা হচ্ছে। আপনারা মনে রাখবেন, সরকার কিন্তু আওয়ামী লীগ। আর জননেত্রী শেখ হাসিনা আপনাদের দেখভালের দায়িত্বটা আমাকেই দিয়েছেন। তাই আপনারা ভয় পাবেন না।

এ সময় আরও উপস্থিত ছিলেন- মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ ও সিংগাইর উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মুশফিকুর রহমান খান হান্নান, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক আবিদ হাসান বিপ্লব, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক হাজী ইউসুফ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আসাদুজ্জামান চুন্নু, শফিকুল ইসলাম হাজারী শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মহিদুর রহমান, সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুর রহমানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন