হোম খুলনানড়াইল নড়াইলে গরু, ছাগল, ভ্যান ও সেলাই মেশিন বিতরণ

নড়াইলে গরু, ছাগল, ভ্যান ও সেলাই মেশিন বিতরণ

কর্তৃক Editor
০ মন্তব্য 35 ভিউজ

নড়াইল অফিস:

নড়াইলের লোহাগড়ায় অসহায় ও দুস্থদের মাঝে গরু, ছাগল, ইজিভ্যান, সেলাই মেশিন, ঢেউটিন ও মেধাবী শিক্ষার্থীর মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। মোল্যা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে শনিবার (২০ এপ্রিল) দুপুরে লোহাগড়া উপজেলার মরিচপাশা এলাকায় এসব উপকরণ বিতরণ করা হয়।

ফাউন্ডেশনের সভাপতি সাংবাদিক ইমরান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জহুরুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন-লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হায়াতুজ্জামান, জয়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম সুমন, সাবেক চেয়ারম্যান আক্তার হোসেন, মোল্যা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উপদেষ্টা মোল্যা মোশাররফ হোসেন কামরুল ও মোঃ বাবলু মিয়া, নির্বাহী পরিচালক আতাউর রহমান অঝর, সহসভাপতি মোল্যা ইমদাদুল ইসলাম, প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন সাঈদী, নাঈমুল ইসলাম ইমন, আলিমুজ্জামানসহ অনেকে।

উপকারভোগীদের মাঝে ১৩টি ছাগল, একটি গরু, দু’টি ঘর নির্মাণের জন্য ঢেউটিন, দু’টি সেলাই মেশিন, একটি ইজিভ্যান এবং একজন মেধাবী ছাত্রকে আর্থিক সহযোগিতা করা হয়েছে। ২০২০ সাল থেকে মোল্যা ওয়েলফেয়ার ফাউন্ডেশন এ ধরণের কার্যক্রম করে আসছে। এর আগে চিকিৎসা, শিক্ষা, ঘর নির্মাণসহ বিভিন্ন মানবিক ও সামাজিক কাজে মরিচপাশা, বাবরা এবং নাওরা গ্রামের অনেক মানুষ উপকৃত হয়েছেন বলে জানিয়েছেন উপকারভোগীরা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন