হোম রাজনীতি দেশের মানুষ আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় চায়: দীপু মনি

দেশের মানুষ আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় চায়: দীপু মনি

কর্তৃক Editor
০ মন্তব্য 54 ভিউজ

রাজনীতি ডেস্ক:

দেশের সাধারণ মানুষ আবারও আওয়ামী লীগকে ক্ষমতা চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেছেন, নির্বাচন নিয়ে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ততাই প্রমাণ করে যে তারা দেশে আবারও নৌকা প্রতীকের দল, বঙ্গবন্ধুর আদর্শ লালনকারী শেখ হাসিনাকে ক্ষমতায় চায়।

সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় চাঁদপুর শহরে নিজের নির্বাচনী এলাকা চাঁদপুর ও হাইমচর উপজেলা থেকে আসা কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে গণ মিছিলে অংশ নিয়ে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় তিনি দলের সভানেত্রী শেখ হাসিনা প্রতি কৃতজ্ঞতা জানান।

এ সময় দীপু মনি বলেন, ‘চাঁদপুরের মানুষের ভালোবাসা ছিল বলে আবারও নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার সুযোগ হয়েছে। আর সেই সুযোগ করে দেয়ার জন্য দলের সভানেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।’

বিশাল এই গণ মিছিল শহরের কদমতলা থেকে শুরু হয়ে জেলা আওয়ামী লীগ কার্যালয় গিয়ে শেষ হয়। এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মজিবুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

এর আগে রাজধানী ঢাকা থেকে সন্ধ্যায় চাঁদপুর এসে পৌঁছালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা ডা. দীপু মনিকে মিছিল নিয়ে স্বাগত জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন