হোম অন্যান্যসারাদেশ দেবহাটায় জমি দখলে নিতে প্রতিপক্ষের ঘরে আগুন দেয়ার ঘটনায় মামলা

দেবহাটায় জমি দখলে নিতে প্রতিপক্ষের ঘরে আগুন দেয়ার ঘটনায় মামলা

কর্তৃক Editor
০ মন্তব্য 72 ভিউজ

দেবহাটা প্রতিনিধি:

দেবহাটায় জমি দখলে নিতে প্রতিপক্ষের ঘরে আগুন দেওয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে। এঘটনায় ক্ষতিগ্রস্থ দক্ষিণ পারুলিয়া গ্রামের আব্দুল গণির ছেলে সৈয়দ আলী (৫২) বাদি হয়ে মামলাটি দায়ের করেছেন। মামলায় ৫ জনের নাম উল্লেখ সহ আরো ৩/৪ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।

আসামীরা হলে খেজুরবাড়িয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে শিমুল হোসেন (৩০), একই এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে ইউছুফ আলী (২৪), মৃত আব্দুল গাজীর ছেলে ইছা গাজী (৩৫), দক্ষিণ পারুলিয়ার কওছার আলী ছেলে জাহিদ হোসেন (২৫) এবং একই গ্রামের আব্দুর রউফ এর ছেলে মিলন হোসেন (২৪)। মামলার বিবরণে জানা যায়, সম্প্রতি সৈয়দ আলী খেজুরবাড়িয়া গ্রামের উত্তরপাড়া এলাকায় একটি জমি ক্রয় করে সেখানে বসবাসের ও মালামাল রাখার পৃথক ঘর নির্মান করেন।

২০ মে রাতে তিনি বাড়িতে না থাকার সুযোগে মামলার আসামীরা জমি দখলে নিতে তার বসতবাড়ির সম্মুখে থাকা মালামাল রাখার ঘরটিতে আগুন লাগিয়ে দেয়। পরে স্থানীয়রা মাধ্যমে খবর পেয়ে সখিপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনেন। কিন্তু আগুন নিয়ন্ত্রনের আগেই ভষ্মিভূত হয়ে যায় তার মালামাল।

উল্লেখ্য, সম্প্রতি ওই জমিটি দখলে নিতে সেখানে কংক্রিটের খুঁটি গেঁড়েছিলেন মামলার আসামীরা। দখলে নিতে ব্যার্থ হয়ে তারা ঘরে আগুন দিয়েছেন বলে অভিযোগ ভুক্তভোগী পরিবারের। মামলার বিষয়টি নিশ্চিতসহ আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন দেবহাটা থানার ওসি মো. বাবুল আক্তার।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন