হোম বিনোদন ‘ডন থ্রি’ সিনেমার প্রস্তাব ফেরালেন শাহরুখ খান!

‘ডন থ্রি’ সিনেমার প্রস্তাব ফেরালেন শাহরুখ খান!

কর্তৃক Editor
০ মন্তব্য 68 ভিউজ

বিনোদন

আলোচিত ‘ডন থ্রি’ সিনেমা নিয়ে গুঞ্জনের শেষ নেই। সবশেষ প্রযোজক রিতেশ সিধওয়ানি জানিয়েছেন, সিনেমাটির চিত্রনাট্যের কাজ শেষ পর্যায়ে। এরপরই শাহরুখ খান ভক্তরা আশার আলো দেখেছিলেন।

তবে মন খারাপের খবর হচ্ছে, ‘ডন থ্রি’ সিনেমা অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছেন কিং খান। এক বিশেষ সূত্রের বরাতে এমন দাবি করেছে বলিউডভিত্তিক পোর্টাল পিঙ্কভিলা।

সেই সূত্রটি গণমাধ্যমটির কাছে দাবি করেছে, পরিচালক ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানি সিনেমাটি নিয়ে একাধিক মিটিং করেছেন। সম্প্রতি মিটিংয়ে শাহরুখ জানিয়েছেন, এখন আবার ডন হিসেবে ফিরে আসতে খুব একটা আগ্রহী নন তিনি। প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্টকে নিজের এমন সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন তিনি।

বলিউডভিত্তিক পোর্টাল বলিউড হাঙ্গামা এর আগে জানিয়েছিল, অমিতাভ বচ্চন আর শাহরুখ খানকে নিয়ে ‘ডন থ্রি’ সিনেমার পরিকল্পনা সাজিয়েছিলেন এক্সেল এন্টারটেইনমেন্টের কর্ণধার এবং সিনেমাটি চিত্রনাট্যকার ও পরিচালক ফারহান আখতার। যেখানে রণবীর সিং যুক্ত হবেন অতিথি চরিত্রে এবং পরবর্তী ‘ডন’ সিরিজে তিনিই হবেন ডন।

‘ডন থ্রি’ সিনেমা নিয়ে যদিও এখনও নিশ্চিত কোন খবর নেই, দীর্ঘদিন ধরে মাঝেমধ্যে খবরের শিরোনাম হয় সিনেমাটি। তবে ২০১১ সালে ‘ডন ২’ মুক্তির পর থেকেই সিনেমাটির জন্য ভক্তরা মুখিয়ে আছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন