হোম খেলাধুলা ঝড়ে বিধ্বস্ত মিরপুরের জায়ান্ট স্ক্রিন

ঝড়ে বিধ্বস্ত মিরপুরের জায়ান্ট স্ক্রিন

কর্তৃক Editor
০ মন্তব্য 65 ভিউজ

স্পোর্টস ডেস্ক:

মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলছে বাংলাদেশ-অস্ট্রেলিয়ার সিরিজ। দর্শকহীন গ্যালারির সবকিছু ঠিকই ছিল। কিন্তু ঝড়ের কবলে পড়ে বিধ্বস্ত হয়েছে পূর্ব গ্যালারির জায়ান্ট স্ক্রিন।

রোববার (৩১ মার্চ) দুপুর ১২টায় মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় বাংলাদেশ ও অস্ট্রেলিয়া নারী দল। আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২৬ রান করে বাংলাদেশ। জবাবে ১৩ ওভারে কোনো উইকেট না হারিয়ে জয় তুলে নেয় অস্ট্রেলিয়া।

এই ম্যাচের আগে ঝড়ের তাণ্ডবে চুরমার হয়ে গেছে পূর্ব গ্যালারির জায়ান্ট স্ক্রিন। ম্যাচটিতেও যেন তার প্রভাব ছিল। ভোররাতের ঝড়ে ভেঙেছে জায়ান্ট স্ক্রিন, আর অজি ওপেনার অ্যালিসা হিলি ও বেথ মুনির ঝোড়ো ব্যাটিংয়ে উড়ে গেছে বাংলাদেশ।

এ দিকে কেবল রাজধানী ঢাকা নয়, দেশের বিভিন্ন জায়গায় ভোররাতের ঝড়ে লণ্ডভণ্ড হয়েছে বসতবাড়িসহ বিভিন্ন জিনিসপত্র। মিরপুরে জায়ান্ট স্ক্রিন ক্ষতিগ্রস্থ হওয়ার ঘটনা এবারই প্রথম না। ২০১৬ সালে এশিয়া কাপের ফাইনালের আগে প্রচণ্ড ঝড়ে ক্ষতি হয়েছিল জায়ান্ট স্ক্রিনের। তবে সেবার মেরামত করা গেলেও এবার পুরো স্ক্রিন চূর্ণবিচূর্ণ হয়ে গেছে। নারীদের সিরিজ চলায় দ্রুত সংস্কারের ব্যবস্থাও করা হচ্ছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন