হোম অন্যান্যসারাদেশ ঝিনাইদহের কালীগঞ্জে ডাকাতি করতে গিয়ে জনতার হাতে আটক ২ ডাকাত সদস্য

ঝিনাইদহের কালীগঞ্জে ডাকাতি করতে গিয়ে জনতার হাতে আটক ২ ডাকাত সদস্য

কর্তৃক Editor
০ মন্তব্য 70 ভিউজ

ঝিনাইদহ প্রতিনিধি :

ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার সিংদহ গ্রাম নামক এলাকায় বিচলী বোঝাই স্যালো ইঞ্জিন তৈরি নসিমন নামের গাড়ি চালকের কাছ সড়কে ডাকাতি করতে গিয়ে জনতার হাতে ধরা পড়েছে ২ জন ডাকাত। শনিবার রাত ৩ টার দিকে কালীগঞ্জ–গান্না বাজার সড়কের সিংদহ এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন মাগরা জেলার সাইত্রিশ এলাকার টিটন হোসেনের ছেলে আশিক হোসেন (২৫) ও ঝিনাইদহ সদর উপজেলার আরাপপুর এলাকার তোফাজ্জেল হোসেনের ছেলে তরিকুল ইসলাম।

ডাকাতদে কবলে পড়া মহসীন আলী নামের এক নসিমন চালক বলেন, রাত ৩ টার দিকে কালীগঞ্জ উপজেলার সিংগী এলাকা থেকে বিচলী বোঝাই করে চুয়াডাঙ্গা যাচ্ছিলেন। পথিমধ্যে সিংদহ এলাকার মাঠের মধ্যে পৌঁছালে ৩/৪টি লাইট তার চোখে মারা হয়।

এসময় তিনি চোখে কিছুই দেখতে পারেনি। এ সময় তিনি চিৎকার দেন। তাকে একজন গলায় গামছা পেঁচিয়ে গাড়ি থেকে নামিয়ে পাশের বাগানে নিয়ে যায়। অন্য তিনজন গাড়ি চালু করার চেষ্টা করে ব্যর্থ হয়। এরমধ্যে তার চোখ, মুখ বেঁধে ফেলে ডাকাত দলের সদস্যরা। এসময় হঠাৎ আশেপাশের লোকজন চিৎকার করে ছুটে এলে দুইজন পালিয়ে যায় এবং দুইজনকে ধরে ফেলে স্থানীয়রা।

স্থানীয়রা এলাকাবাসীরা জানান, শনিবার দিবাগত রাত ৩ টার দিকে এক ব্যক্তির চিৎকারে গ্রামের কয়েকজন যুবক সিংদহ এলাকার সড়কের উপর আসে। এ সময় তারা নসিমন গাড়ি ডাকাতির ঘটনায় দুই ডাকাত সদস্যকে ধরে ফেলে। কিন্তু বাকি দুইজন পালিয়ে যায়। এরপর তারা পুলিশকে দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই ডাকাত সদস্যকে আটক করে নিয়ে যায়। এ সময় একটি ধারালো হাসুয়া দা উদ্ধার করেছে ।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্যা জানান, এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন