হোম অন্যান্যশিক্ষা জবিস্থ শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে গাজী- অনন্য

জবিস্থ শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে গাজী- অনন্য

কর্তৃক Editor
০ মন্তব্য 65 ভিউজ

জবি প্রতিনিধি :

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণ সমিতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ১৩তম ব্যাচের শিক্ষার্থী গাজী শিকদার এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন ১৫তম ব্যাচের শিক্ষার্থী অনন্য প্রতীক রাউত।

মঙ্গলবার সংগঠনটির উপাদেষ্টামন্ডলী এ কমিটি ঘোষণা করেন। আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়েছে।

সভাপতির বক্তব্যে গাজী শিকদার বলেন, ‘শরীয়তপুর’ শব্দটা একটা আবেগের নাম। এই শব্দে আমি মা ও মাটির গন্ধ পাই। অশেষ কৃতজ্ঞতা,ধন্যবাদ ও ভালবাসা জ্ঞাপন করছি সকলের প্রতি যারা আমার উপর আস্থা ও বিশ্বাস রেখেছেন,যারা মনে করেছেন আমি এই পদের যোগ্য।দোয়া করবেন যেন আমি আমার শ্রম,মেধা ও সাংগঠনিক বিচক্ষণতা দিয়ে সংগঠনকে সুসংগঠিত ও সমৃদ্ধ অবস্থানে এগিয়ে নিয়ে যেতে পারি।

নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক অনন্য প্রতীক রাউত বলেন, জন্মভূমি শরীয়তপুর সবসময়ই আবেগ ও অনুভূতির ভিন্নরকম এক স্তম্ভ৷ আমাকে শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় কৃতজ্ঞতা জানাই শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের সন্মানিত উপদেষ্টাবর্গ ও সংশ্লিষ্ট সকলকে। পদ্মাপাড়ের পবিত্র এই মাটি পিতা মুজিবের আদর্শের পরিপূর্ণ ঘাঁটি৷ জাতির জনকের আদর্শের সুরক্ষা ও শিক্ষার্থীবান্ধব কল্যাণকর ভিন্ন কিছু করাই আমার লক্ষ্য ও উদ্দেশ্য।

উল্লেখ, এসময় উক্ত কমিটিকে আগামী ১মাসের মধ্যে পূর্নাঙ্গ করার জন্য বলা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন