হোম ময়মনসিংহ চাঁদাবাজ ধরতে অ্যাকশনে র‌্যাব, হাতেনাতে আটক ৫০

চাঁদাবাজ ধরতে অ্যাকশনে র‌্যাব, হাতেনাতে আটক ৫০

কর্তৃক Editor
০ মন্তব্য 56 ভিউজ

অনলাইন ডেস্ক:

ময়মনসিংহ নগরীর বিভিন্ন সড়কে বালুবাহী ট্রাকসহ সবজি ও অন্যান্য পণ্যবাহী ট্রাক থেকে অবৈধভাবে চাঁদা তোলার সময় হাতেনাতে ৫০ জন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর বিভিন্ন সড়কে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় জব্দ করা হয় চাঁদাবাজির ৬৫ হজার টাকাসহ বেশ কয়েকটি মোবাইল ফোন।

র‌্যাব উপপরিচালক আনোয়ার হোসেন জানান, মূলত চাঁদাবাজি বন্ধে প্রধানমন্ত্রীর নির্দেশের পর চাঁদাবাজদের ধরতে নড়েচড়ে বসেছে র‌্যাব। মঙ্গলবার নগরীর বিভিন্ন মহাসড়কে অভিযান চালিয়ে চাঁদাবাজির সময় ৫০ জনকে হাতেনাতে আটক করা হয়। সড়কে এখন থেকে চাঁদাবাজি বন্ধে কঠোর অবস্থান নেয়া হবে। অভিযানে জব্দ করা হয় চাঁদাবাজির ৬৫ হাজার টাকাসহ বেশ কয়েকটি লাঠি ও মোবাইল ফোন।

ময়মনসিংহের র‌্যাব-১৪ এর সদর দফতরে প্রেস ব্রিফিংয়ে অধিনায়ক ও পুলিশের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক মুহিবুল ইসলাম খান জানান, মহাসড়কে হয়রানি বন্ধ ও শৃঙ্খলা ফিরিয়ে আনার লক্ষ্যে চাঁদাবাজির বিরুদ্ধে সর্বদা অভিযান অব্যাহত থাকবে। মূল হোতাদের বিরুদ্ধেও উপযুক্ত ব্যবস্থা নেয়া হবে। সড়কের পাশাপাশি বিভিন্ন এলাকাভিত্তিক চাঁদাবাজি বন্ধেও কাজ করা হবে। মহাসড়কের বিভিন্ন পয়েন্টে প্রতিটি মালবাহী ট্রাক থেকে ৩০ থেকে ১শ’ টাকা করে চাঁদা আদায় করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন