হোম খুলনানড়াইল ঘ রা মি ঘরে মহান বিজয় দিবসে নানা অনুষ্ঠান

ঘ রা মি ঘরে মহান বিজয় দিবসে নানা অনুষ্ঠান

কর্তৃক Editor
০ মন্তব্য 97 ভিউজ

নড়াইল অফিস:

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে নানান কর্মসূচির মাধ্যমে দিনটি যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয় নড়াইল নজরুল চেতনার বাতিঘর ঘ রা মি ঘরে। সকাল ৭টায় ঘ রা মি ঘ র প্রাঙ্গনে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। এরপর বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামের বিদ্রোহী কবিতা দেশাত্মবোধক গান প্রচার করা হয়। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় প্রবীণ আওয়ামী লীগ নেতা মো. সোহরাব হোসেন মোল্লা।

বিকাল চারটা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত আলোচনা অনুষ্ঠানে মহান মুক্তিযুদ্ধ বিষয়ে বক্তব্য দেন ঘ রা মি ঘ র এবং অগ্নিবীণা সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, নজরুল-ভাবুক বিশিষ্ট কবি ও বর্ষীয়ান সাংবাদিক এইচ এম সিরাজ। বিশেষ অতিথির বক্তব্য দেন, নড়াইল ডিজিটাল সাইন নামক প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী মো. মেহেদী হাসান সেলিম, ঘ রা মি ঘ র পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক ও স্থানীয় বিছালী ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান আবুবক্কার মোল্লা, নেতাজীপ্রেমী বিকাশ বিশ্বাস, ঘ রা মি ঘ রে র কোষাধ্যক্ষ ইসাহক গাজী প্রমুখ।

অনুষ্ঠানে তৃতীয় পর্বে এলাকার ৪৯জন অস্বচ্ছল প্রবীণ নারী-পুরুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়। সবশেষে রাত ৯টায় মজাদার ভূনাখিচুড়ি খাইয়ে অতিথিবৃন্দকে আপ্যায়িত করা হয় ঘ রা মি ঘ রে র পক্ষ হতে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন