হোম খেলাধুলা কেন রোনালদোর ডান পা চান হলান্ড?

কেন রোনালদোর ডান পা চান হলান্ড?

কর্তৃক Editor
০ মন্তব্য 91 ভিউজ

লিওনেল মেসি নাকি ক্রিস্তিয়ানো রোনালদো, এখনো এই বিতর্ক চলমান। তারকা অনেক ফুটবলারও এই দুজনের বেলায় বিভক্ত হয়ে পড়েন। এই সময়ের অন্যতম সেরা তারকা আর্লিং হলান্ডের চোখে কে সেরা? কার মতো হতে চান তিনি। অবশেষে মিলল সেই প্রশ্নের উত্তর।

গতকাল শুক্রবার (২৬ মে) জনপ্রিয় ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোল ডটকমের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি লন্ডনে ল্যান্ডমার্ক হোটেলে ফুটবল লেখকদের ভোটে বর্ষসেরার (এফডব্লিউএ) পুরস্কার হাতে নিয়ে নানা প্রশ্নের উত্তর দেন হলান্ড। এর মধ্যে একটি প্রশ্ন ছিল ‘রোনালদোর ডান পা নাকি মেসির বাঁ পা’। আরও শক্তি অর্জনে মেসির বাঁ পায়ের চেয়ে রোনালদোর ডান পা চাই জানিয়ে হলান্ড বলেন, ‘কঠিন প্রশ্ন, আমার বাঁ পা যেহেতু ঠিক আছে, আমি রোনালদোর ডান পা নিতে চাই।’

ইংল্যান্ডে পা রেখে নিজের জাত চেনাতে দেরি করেননি আর্লিং হলান্ড। ম্যানচেস্টার সিটির জার্সিতে প্রথম মৌসুমেই গোল মেশিন হয়ে উঠেছেন নরওয়েজিয়ান স্ট্রাইকার। সময়ের অন্যতম সেরা দুই ফুটবলার লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর উত্তরসূরি মনে করা হচ্ছে তাকে।

৩৮ ম্যাচের প্রিমিয়ার লিগের এক মৌসুমে সর্বোচ্চ গোলের রেকর্ড গড়া হলান্ড এবার সব প্রতিযোগিতা মিলিয়ে ৫২ গোল করেছেন। এরই মধ্যে প্রিমিয়ার লিগ শিরোপা নিশ্চিত করে ফেলেছেন। সামনে এফএ কাপ ও চ্যাম্পিয়নস লিগের ফাইনাল। ট্রেবল জয়ের হাতছানি হলান্ডের সামনে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন