হোম রংপুরকুড়িগ্রাম কুড়িগ্রাম-৩: জাল ভোট দেওয়ায় যুবকের কারাদণ্ড, প্রিজাইডিং কর্মকর্তাকে প্রত্যাহার

কুড়িগ্রাম-৩: জাল ভোট দেওয়ায় যুবকের কারাদণ্ড, প্রিজাইডিং কর্মকর্তাকে প্রত্যাহার

কর্তৃক Editor
০ মন্তব্য 61 ভিউজ

অনলাইন ডেস্ক:

কুড়িগ্রাম-৩ (উলিপুর) আসনের একটি কেন্দ্রে জাল ভোট দেওয়ার অভিযোগে মাহাতাব হোসেন রুদ্র (২২) নামের এক যুবকে ৫ বছরের কারাদণ্ড ও ৩ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে দায়িত্ব অবহেলার অভিযোগে প্রিজাইডিং অফিসারকে প্রত্যাহার করা হয়েছে।

রোববার (৭ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উলিপুরের বড়াবুড়ি ইউনিয়নের মন্ডলের হাট উচ্চ বিদ্যালয় ১১১ নম্বর কেন্দ্রে ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উলিপুরের রামেশ্বর গ্রামের ওহিয়ার রহমানের ছেলে মাহাতাব হোসেন রুদ্রু জাল ভোট দিতে গেলে পুলিশ তাকে আটক করে। খবর পয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট লিটন চন্দ্র রায় ঘটনাস্থলে এসে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। আদালতের সামনে দোষ স্বীকার করায় বিচারক মাহাতাব হোসেন অভিযুক্তকে ৫ বছরের কারাদণ্ড ও ৩ হাজার টাকা জরিমানা করেন। জরিমানা অনাদায়ে তাকে তিন মাসের কারাদণ্ড দেন। একই সঙ্গে ওই কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা মোখলেছুর রহমানকে প্রত্যাহার করা হয়েছে।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মুর্তজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত মাহাতাব হোসেন রুদ্রু এবং প্রত্যাহারকৃত প্রিজাইডিং কর্মকর্তা পুলিশ হেফাজতে রয়েছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন