হোম খেলাধুলা এবার নেইমারকে তাড়াতে পিএসজি ভক্তদের বিক্ষোভ

এবার নেইমারকে তাড়াতে পিএসজি ভক্তদের বিক্ষোভ

কর্তৃক Editor
০ মন্তব্য 79 ভিউজ

খেলার সংলাপ:

লিওনেল মেসির সঙ্গে পিএসজির সম্পর্কের বৈরিতা এখন সবার জানা। মৌসুম শেষে ক্লাব ছাড়া প্রায় নিশ্চিত। এবার পিএসজি ভক্তদের রোষানলে পড়লেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। ভক্তদের একাংশ তার প্রতি এতটাই ক্ষুব্ধ, রীতিমতো তার বাড়ির সামনে গিয়ে বিক্ষোভ করেছেন।

নেইমারের বাসার সামনে গিয়ে ‘নেইমার আউট’ ব্যানার নিয়ে স্লোগান তুলেছে পিএসজির একদল উগ্র সমর্থক। এমনটাই জানিয়েছে জনপ্রিয় সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান।

গতকাল বুধবার (৩ মে) বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় বেশ কয়েকটি ভিডিও। যেখানে দেখা যায়, প্যারিসের বোগিভালে অবস্থিত নেইমারের বাড়ির সামনে গিয়ে কিছু সমর্থক টানা স্লোগান দিয়ে যাচ্ছে ‘নেইমার লেটস গো’ বলে। এমনকি বিষয়টি নিশ্চিত করেন নেইমার নিজেও। ইন্সটাগ্রামে একটি পেজের দেওয়া ভিডিওতে কয়েক ঘণ্টার ব্যবধানে নেইমার দুটি মন্তব্য করেন। একটিতে তাদের অবস্থানের কথা বলেন তিনি, আরেকটিতে জানান বিক্ষোভকারীরা চলে যাওয়ার খবর।

নেইমারের বাড়ির সামনে এমন অনাকাঙ্খিত কাণ্ডের নিন্দা জানিয়েছে পিএসজি কর্তৃপক্ষ। রাতেই আনুষ্ঠানিক বিবৃতিতে পিএসজি জানায়, ‘

একটি ছোট সমর্থক গোষ্ঠীর এমন কাজের তীব্র নিন্দা জানাচ্ছি। এ ধরণের কাজকে কেউই সমর্থন করে না। লজ্জাকর এই ঘটনায় ক্লাব খেলোয়াড়দের পাশে আছে।’

২০১৭ সালে বার্সেলোনা থেকে রেকর্ড দলবদলে পিএসজিতে আসেন নেইমার। কিন্তু সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি। বিশেষ করে চোটের কারণে প্রায় সময় মাঠের বাইরে থাকতে হয় ব্রাজিলিয়ান এই সুপারস্টারকে। পিএসজির সঙ্গে নেইমারের বর্তমান চুক্তি ২০২৫ সাল পর্যন্ত।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন