হোম ঢাকামাদারীপুর ইতালি প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় ইউপি সদস্য গ্রেফতার

ইতালি প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় ইউপি সদস্য গ্রেফতার

কর্তৃক Editor
০ মন্তব্য 81 ভিউজ

অনলাইন ডেস্ক:

মাদারীপুরের রাজৈরে ইতালি প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় তারা মিয়া নামে এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৪ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বাজিতপুরের সুতারকান্দির নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তারা মিয়া বাজিতপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।

এর আগে শনিবার (৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে বাজিতপুর ইউনিয়নের সুতারকান্দি গ্রামের ইতালি প্রবাসী ইউনুস জমাদ্দারের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।

এ সময় অস্ত্র ঠেকিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে ডাকাতরা। বাধা দেয়ায় খাদিজা বেগম ও রিয়া আক্তার নামে দুই গৃহবধূকে কুপিয়ে জখম করে ডাকাতদল।

পরে তাদের উদ্ধার করে প্রথমে ভর্তি করা হয় রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খাদিজাকে পাঠানো হয় ফরিদপুর মেডিকেলে।

এ ঘটনায় আহত খাদিজা বেগম বাদী হয়ে তারা মিয়াসহ চারজনের নামে রাজৈর থানায় একটি মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ইউপি সদস্য তারা মিয়াকে গ্রেফতার করে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সঞ্জয় কুমার ঘোষ জানান, সোমবার দুপুরে তারা মিয়াকে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন