হোম খেলাধুলা আইপিএলের ফাইনালে বৃষ্টির শঙ্কা আছে আজও

আইপিএলের ফাইনালে বৃষ্টির শঙ্কা আছে আজও

কর্তৃক Editor
০ মন্তব্য 115 ভিউজ

খেলার সংলাপ:

নির্ধারিত দিনে ফাইনাল হতে পারেনি আইপিএলের। কারণ একটাই, মুষলধারে বৃষ্টি। ম্যাচে একটি বল মাঠে গড়ানো দূরে থাক, হয়নি টসও। গতকাল রোববার (২৮ এপ্রিল) আইপিএলের ১৬তম আসরের ফাইনালে মুখোমুখি হওয়ার কথা ছিল বর্তমান চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্স ও চারবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের। বৃষ্টির পূর্বাভাস ছিল আগেই। কিন্তু, এভাবে পুরো সময়জুড়ে চলবে তা কেউ ভাবতে পারেনি।

বৃষ্টিতে পণ্ড হয়ে যাওয়া ম্যাচ অনুষ্ঠিত হবে আজ সোমবার (২৯ মে)। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বৃষ্টির শঙ্কা আছে আজও। তবে, আশার কথা গতকালের মতো বৃষ্টি হবে না আজ। এমনটিই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিসহ আরও বেশ কিছু গণমাধ্যম।

এনডিটিভিতে আজ সোমবার প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়, আহমেদাবাদে আজ ম্যাচের সময় বৃষ্টি হওয়ার সম্ভাবনা মাত্র তিন শতাংশ। সকালে হালকা গুঁড়িগুঁড়ি বৃষ্টি হলেও সময়ের সঙ্গে সঙ্গে আকাশ পরিষ্কার হয়ে গেছে। রোদ উঠেছে আহমেদাবাদে। ম্যাচের সময় আকাশ আরও মেঘমুক্ত থাকবে।

তবে ভারতীয় আবহাওয়া অফিসের সূত্র বলছে, খেলার মাঝামাঝি সময়ে সামান্য বৃষ্টি হতে পারে। যদিও তা খুব বেশি প্রভাব ফেলবে না ম‍্যাচে। সংশ্লিষ্ট সকলেই আশা করছেন আজ পুরো ২০ ওভারই খেলা হবে।

গতকাল বৃষ্টির অবস্থা অনুযায়ী, খেলা যদি বাংলাদেশ সময় ১০টা ৫ মিনিটের মধ্যে মাঠে গড়াতে পারত, তাহলে কোনো ওভার কাটা ছাড়াই পুরো ম্যাচ অনুষ্ঠিত হত। তখনও বৃষ্টি চলতে থাকায় আম্পায়ররা অপেক্ষা করেছেন সাড়ে ১১টা পর্যন্ত। বাংলাদেশ সময় রাত ১২টা ২৬ মিনিটেও যদি খেলা হতে পারত, তখন ম্যাচ নেমে আসত পাঁচ ওভারে।

কিন্তু কোনোটিই না হওয়াতে শেষ পর্যন্ত রোববার ম্যাচ স্থগিত করতে বাধ্য হয় ম্যাচ অফিসিয়ালরা। ফলে আজ সোমবার রাত ৮টায় শিরোপা ধরে রাখার মিশনে চেন্নাইয়ের বিপক্ষে মাঠে নামবে গুজরাট। অন্যদিকে মহেন্দ্র সিং ধোনির সম্ভাব্য শেষ আইপিএল শিরোপা পুনরুদ্ধার করেই রাঙাতে চায় চেন্নাই।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন