হোম খেলাধুলা অবশেষে দলে মুস্তাফিজ, ব্যাটিংয়ে দিল্লি

অবশেষে দলে মুস্তাফিজ, ব্যাটিংয়ে দিল্লি

কর্তৃক Editor
০ মন্তব্য 69 ভিউজ

খেলার সংলাপ:

বেঞ্চে তিন ম্যাচ বসে থাকার পর অবশেষে দিল্লি ক্যাপিটালসের একাদশে জায়গা পেয়েছেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ের আমন্ত্রণ পেয়েছে তার দল।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মঙ্গলবার (১১ এপ্রিল) দুদলের ম্যাচটি মাঠে গড়াবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ শেষ হতেই ১ এপ্রিল দিল্লি শিবিরে যোগ দেন মুস্তাফিজুর রহমান। ফ্র্যাঞ্চাইজিটির শুরুর ম্যাচ থেকে অ্যাভেইলেভেল থাকলেও তাকে মাঠে নামায়নি দিল্লি। মুম্বাইয়ের বিপক্ষে মাঠে নামার আগে দিল্লি খেলেছে মোট ৩টি ম্যাচ। সবগুলো ম্যাচেই হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাদেরকে। ব্যাটিংয়ে দিল্লি যতটা না ভুগেছে তার চেয়ে বেশি ভুগেছে বোলিংয়ে।

যার কারণে চতুর্থ ম্যাচে বোলিংয়ে গুরুত্ব দিতে বিদেশি ব্যাটার রাইলি রুশোকে বসিয়ে মুস্তাফিজকে একাদশে নিয়েছে দিল্লি। তাতে চলতি আইপিএলে প্রথমবারের মতো মাঠে দেখা যাবে টাইগার পেসারকে।
 
দিল্লি ক্যাপিটালস একাদশ: পৃথ্বি শ, ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), মনিশ পান্ডে, ইয়াশ দুল, রভম্যান পাওয়েল, ললিত যাদব, অক্ষর প্যাটেল, অভিষেক পোরেল, কুলদীপ যাদব, এরিখ নরকিয়া এবং মুস্তাফিজুর রহমান।
 
মুম্বাই ইন্ডিয়ান্স একাদশ: রোহিত শর্মা, ইশান কিশান, ক্যামেরুন গ্রিন, সূর্যকুমার যাদব, তিলক বার্মা, নেহাল ওয়াদেরা, হৃত্তিক শোকিন, আর্শাদ খান, পিযুশ চাওলা, জ্যাসন বেহরেনড্রফ এবং রাইলি মেরেদিথ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন